বুধবার, ২১ অক্টোবর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র থেকে ভারতীয় শ্রমিকের মরদেহ উদ্ধার
বাগেরহাট প্রতিনিধি :
Published : Monday, 21 September, 2020 at 7:19 PM
রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র থেকে ভারতীয় শ্রমিকের মরদেহ উদ্ধারবাগেরহাটের রামপালে নির্মাণাধীন তাপবিদ্যুৎ কেন্দ্র থেকে প্রভাত কুমার সিং (৩৭) নামে ভারতীয় এক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  
সোমবার (২১ সেপ্টেম্বর) দুপুরে তাপবিদ্যুৎ কেন্দ্রের মধ্যে একটি বাঁশের সাঁকোর সঙ্গে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।
প্রভাত কুমার সিং ভারতের বিহারপাঞ্জাব এলাকার গুরুদাসপুর থানার বহমনি গ্রামের জনক কুমার সিং এর ছেলে। তার পাসর্পোট নম্বর আরএস ৫২১০৭৪০।
রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনজুরুল আলম বলেন, খবর পেয়ে আমরা প্রভাত কুমার সিংয়ের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্ত শেষে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের হিমাগারে রাখা হবে। ভারতীয় দূতাবাসের সঙ্গে যোগাযোগ করে মরদেহটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় রামপাল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।
রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের উপ প্রকল্প পরিচালক মো. রেজাউল করিম বলেন, রোববার রাত পৌনে ১২টার দিকে প্রভাত সিং বন্ধুদের সঙ্গে কলোনির সামনে কথা বলছিলেন। হঠাৎ একটা ফোন এলে প্রভাত ফোন রিসিভ করে কথা বলতে বলতে সামনের দিকে চলে যান। এরপর অন্য শ্রমিকরা ব্যারাকে ঘুমিয়ে পড়েন। সকালে ঘুম থেকে উঠে প্রভাতকে দেখতে না পেয়ে চারদিকে খোঁজাখুজি শুরু করেন অন্য শ্রমিকরা। একপর্যায়ে ব্যারাকের অদূরে একটি বাঁশের সাঁকোর সঙ্গে প্রভাতের ঝুলন্ত মরদেহ দেখতে পায়।
তিনি আরও বলেন, ইনডোয়েন নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠানের শ্রমিক হিসেবে ১৮ আগস্ট তাপবিদ্যুৎ কেন্দ্রে আসেন প্রভাত। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন সে বিষয়টি কিছু জানা যায়নি।  



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft