বুধবার, ২১ অক্টোবর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
নড়াইলের বিছালী ইউপি চেয়ারম্যান আনিসুলের বিভিন্ন অপকর্মের প্রতিবাদে মানববন্ধন
আব্দুল কাদের, নড়াইল অফিস :
Published : Monday, 21 September, 2020 at 8:28 PM
নড়াইলের বিছালী ইউপি চেয়ারম্যান আনিসুলের বিভিন্ন অপকর্মের প্রতিবাদে মানববন্ধন নড়াইল সদর উপজেলার বিছালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসএম আনিসুল ইসলামের বিভিন্ন অপকর্মের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ১২ নং বিছালী ইউনিয়নবাসীর আয়োজনে সোমবার বিকেলে মীর্জাপুরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে এলাকার শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করে চেয়ারম্যানের বিভিন্ন অপকর্মের বিচার দাবি করেন। মানববন্ধন চলাকালে বক্তব্য দেন হাফেজ মাওলানা রুবেল আহম্মেদ, মো: সাহেব আলী, কওসার মোল্যা, মো:এনায়েত গাজী, মো: বখতিয়ার মোল্যা, ছালাম শেখ, ইনছার আলী মোল্যা, অলেকা বেগম, জেসমিন বেগম, সাথী বেগম প্রমূখ।
বক্তারা বলেন, নড়াইল সদর উপজেলার বিছালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসএম আনিসুল ইসলাম প্রতারক, সন্ত্রাসী ও দূর্নীতিবাজ।চেয়ারম্যান ও তার সন্ত্রাসী বাহিনীর লোকজন ক্ষমতার অপব্যবহার ও জনগনকে জিম্মী করে মিথ্যা স্বাক্ষর নিয়ে এবং ষড়যন্ত্রমূলক মামলা দায়ের করে নিরীহ সম্মানীয় মানুষদেরকে হয়রানি করছে। চেয়ারম্যান ও তার সন্ত্রাসী বাহিনীর বিভিন্ন অপকর্ম ও দূর্নীতির বিরুদ্ধে ভয়ে কেহ মুখ খুলতে সাহস পান না। ইউনিয়নের রাস্তাসহ বিভিন্ন প্রতিষ্ঠানে সরকারিভাবে বরাদ্দকৃত অর্থ  সঠিকভাবে ব্যয় না করে ক্ষমতাবলে আত্মসাৎ করেন।বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতার কার্ড, বিধবা কার্ডসহ ইউনিয়ন পরিষদের বিভিন্ন সুযোগ-সুবিধা পাইয়ে দিতে চেয়ারম্যান আনিসুল ইসলাম অনৈতিক সুবিধা গ্রহণ করে থাকেন।
হাফেজ মাওলানা রুবেল আহম্মেদ বলেন, চেয়ারম্যান ও তার সন্ত্রাসী বাহিনীর ভয়ে আমরা বাজারে যেতে পারি না। চেয়ারম্যান ও তার সন্ত্রাসী বাহিনীর লোকজনকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানচ্ছি। মীর্জাপুর গ্রামের কওসার মোল্যা জানান, চেয়ারম্যানকে ৫০হাজার টাকা চাঁদা দিতে হয়েছে।আমার কাছে আরও ২লাখ টাকা দাবি করা হচ্ছে। টাকা না দিলে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে চেয়ারম্যান ও তার সন্ত্রাসী বাহিনীর লোকজন। মো: এনায়েত গাজী, অলেকা বেগম ও সাথী বেগম বলেন, গ্রামের বেনজীর হোসেন চেয়ারম্যান ও তার সন্ত্রাসী বাহিনীর বিভিন্ন অপকর্মের প্রতিবাদ করায় তার বিরুদ্ধে  ষড়যন্ত্রমূলক মামলা দায়েরসহ বিভিন্ন অপপ্রচার চলানো হচ্ছে।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft