মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
জাতীয়
সরকারকে গদি থেকে টেনে-হিঁচড়ে নামানো হবে : ছাত্র পরিষদ
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 22 September, 2020 at 6:11 PM
সরকারকে গদি থেকে টেনে-হিঁচড়ে নামানো হবে : ছাত্র পরিষদকোনো শিক্ষার্থীকে অন্যায়ভাবে আঘাত করলে সরকারকে গদি থেকে টেনে-হিঁচড়ে নামানো হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের নেতারা।
মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) শাহবাগে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর ও সাধারণ শিক্ষার্থীদের ওপর পুলিশের হামলার প্রতিবাদ ও তাদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে ছাত্র, যুব, শ্রমিক ও প্রবাসী অধিকার পরিষদ আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে এ বক্তব্য দেন তারা।
বক্তব্যে ছাত্র অধিকার পরিষদের যুগ্ম-আহ্বায়ক রাশেদ খান বলেন, গতকাল নুরসহ ছাত্র অধিকার পরিষদের নেতাকর্মীদের ওপর যে হামলা হয়েছে তা শেখ হাসিনার নির্দেশে হয়েছে। তিনি বলেন, যদি কোনো শিক্ষার্থীকে অন্যায়ভাবে আঘাত ও খুন করা হয়, তাহলে সরকারকে গদি থেকে টেনে-হিঁচড়ে নামানো হবে।
যুগ্ম-আহ্বায়ক ফারুক হাসান বলেন, সরকার ভিপি নুরকে মেরে ফেলে সাধারণ শিক্ষার্থীদের আন্দোলন বন্ধ করে দিতে চায়। কিন্তু তারা জানে ছাত্র অধিকার পরিষদের প্রত্যেকটি নেতাকর্মী একেকটা ভিপি নুর। তিনি বলেন, আজকে আমাদের ঘাপটি মেরে বসে থাকলে হবে না। আমাদেরকে এই ভোটারবিহীন স্বৈরশাসকের বিরুদ্ধে রাজপথে নামতে হবে। না হয় ভোটারবিহীন এ সরকার আমাদের ওপর জুলুম-নির্যাতন আরও বাড়িয়ে দেবে।
সমাবেশে উপস্থিত ছিলেন- ডাকসুর সমাজ সেবা সম্পাদক আখতার হোসেন, ছাত্র অধিকার পরিষদের যুগ্ম-আহ্বায়ক মশিউর রহমান, ঢাবি শাখার সভাপতি বিন ইয়ামিন মোল্লা, যুব অধিকার পরিষদের সভাপতি মো. আতাউল্লাহসহ প্রায় দুই শতাধিক নেতাকর্মী।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft