মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মণিরামপুর পূরবী সিনেমা হলে ভ্রাম্যমান আদালতের অভিযান, পাঁচজনকে বিভিন্ন মেয়াদে সাজা
তাজাম্মূল হুসাইন, মণিরামপুর (যশোর) পৌর প্রতিনিধি :
Published : Tuesday, 22 September, 2020 at 6:05 PM
মণিরামপুর পূরবী সিনেমা হলে ভ্রাম্যমান আদালতের অভিযান, পাঁচজনকে বিভিন্ন মেয়াদে সাজাঅনৈতিক কাজের সময় মণিরামপুর পৌর শহরে পূরবী সিনেমা হলে হাতেনাতে দুই নারী ও দুই পুরুষসহ এক দালালকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। পরে আদালত তাদের বিভিন্ন মেয়াদে সাজা দিয়ে থানায় সোপর্দ করেন। মঙ্গলবার দুপুর ১২টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী আদালত পরিচালনা করে এই সাজা দেন। এসময় সিনেমা হলটি সিলগালা করেন তিনি।
আটককৃতরা হলো- উপজেলার বালিয়াডাঙ্গা খানপুর গ্রামের কালিপদ দাসের ছেলে মহাদেব দাস, বাকোশপোল গ্রামের জাবের মোল্লার ছেলে মনিরুল ইসলাম, মোবারকপুর গ্রামের আজগর আলীর স্ত্রী সুমী খাতুন, কেশবপুরের বড়েঙ্গা গ্রামের মুক্তার মোল্লার ছেলে অজিয়ার মোল্লা ও যশোর সদর উপজেলার শেখহাটি গ্রামের আবজাল হোসেনের মেয়ে সুসমিতা খাতুন। এদের মধ্যে মহাদেব পূরবী সিনেমা হলের কর্মচারী। আদালত মহাদেবকে ছয় মাস ও বাকি চারজনকে তিনমাস করে সাজা প্রদান করেন ।
এদিকে পূরবী সিনেমা হলে অভিযান চালানোর আগে অনৈতিক কাজের অভিযোগে বাজারের মধুমিতা সিনেমা হলে অভিযানে যান নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলম চৌধুরী। তখন আদালতের উপস্থিতি টের পেয়ে সিনেমা হলে উপস্থিত সবাই পালিয়ে যান। তার আগে মঙ্গলবার বেলা ১১ টার দিকে পৌরশহরের তাহেরপুর এলাকায় আল আমিন পার্কে অভিযান চালিয়ে অনৈতিক কাজের অভিযোগে পার্কের মালিক আব্দুর রহমানকে দশ হাজার টাকা জরিমানা করে আদালত। পৃথক এসব অভিযানে সঙ্গীয় ফোর্স নিয়ে থানার এসআই হাসান উপস্থিত ছিলেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী অভিযান ও সাজার বিষয়টি নিশ্চিত করেছেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft