মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
জাতীয়
নেতা-কর্মীদের একত্রিত হতে বললেন গয়েশ্বর
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 23 September, 2020 at 7:53 PM
নেতা-কর্মীদের একত্রিত হতে বললেন গয়েশ্বরপদ বা কথার তুলনায় দলের নেতা-কর্মীদের একত্রিত হয়ে আন্দোলন করার কথা বললেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।
বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত এক আলোচনা সভায় তিনি একথা বলেন।
গয়েশ্বর চন্দ্র রায় বলেন, বর্তমান স্বাস্থ্যখাত যেমন ভঙ্গুর বা দুর্দশায়, ভেন্টিলেশনে আছে, সরকারের অবস্থাও তেমনি। তবে তার বিরুদ্ধে আন্দোলন করার লোকজন খুব কম। সবাই শুধু কথা আর পদ নিয়ে ব্যস্ত। পদ বা কথার তুলনায় দলের নেতা-কর্মীরা যদি এক হয়ে আন্দোলন করেন, তবে এই সরকার আর নেই।
খালেদা জিয়ার প্রসঙ্গে তিনি বলেন, আগে খালেদা জিয়া কারাবন্দি ছিলেন, এখন গৃহবন্দি। আগে তো দলের লোকজন যা হোক একটু দেখা করতে পারতো, এখন যেন তাও আর হয় না।  
বাংলাদেশ জাতীয়তাবাদী মৎস্যজীবী দল আয়োজিত 'মৎস খাতের বর্তমান অবস্থা ও করণীয়' শীর্ষক সভায় তিনি বলেন, বিশ্বের উন্নত দেশগুলো উন্নত হয়েছে তাদের গবেষণার কারণে। কিন্তু আমাদের দেশে এটা নেই। মন্ত্রণালয় এই খরচকে 'ফালতু' খরচ হিসেবে বিবেচনা করে। উদ্ভাবনী সাফল্যের মাধ্যমে একটা সময় এই খরচটাই একটা সামান্য খরচে পরিণত হবে। কেননা উদ্ভাবনী জ্ঞান বা শক্তি দিয়ে যা আয় হয়, তা বৃহৎ। তাই গবেষণার কাজে আরও বেশি অগ্রসর হওয়া প্রয়োজন।
বাংলাদেশ জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের আহ্বায়ক মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম মাহতাবের সভাপতিত্বে এসময় সভায় সংগঠন ও বিএনপির অন্যান্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft