শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোরে করোনায় বৃদ্ধের মৃত্যু
দু’ ডাক্তারসহ ১৫ জন নতুন করে আক্রান্ত
কাগজ সংবাদ :
Published : Thursday, 24 September, 2020 at 1:14 AM
দু’ ডাক্তারসহ ১৫ জন নতুন করে আক্রান্তবুধবার যশোরে নতুন করে দু’জন ডাক্তারসহ ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে সদর উপজেলার ১১ জন। এছাড়া, অভয়নগরে দুই, কেশবপুরে এক ও শার্শায় একজন রয়েছে। এদিকে, চাঁচড়ার মতিয়ার রহমান (৮০) নামে এক মৃত ব্যক্তির করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা দাঁড়াল ৪৫ জনে। 
সিভিল সার্জন শেখ আবু শাহীন জানান, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টার থেকে ৮৬ জনের পরীক্ষা করে ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া, গত ২৪ ঘণ্টায় যশোরে ৪২ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে সুস্থ মানুষের সংখ্যা দু’ হাজার সাতশ’ ছাড়িয়েছে। বুধবার পর্যন্ত জেলায় মোট আক্রান্তের সংখ্যা ছিল তিন হাজার আটশ’ ৬২ জন। মৃত্যু হয়েছে ৪৫ জনের। চিকিৎসাধীন অবস্থায় আছেন এক হাজার ১০ জন। এর মধ্যে বাড়িতে চিকিৎসাধীন নয়শ’ ৯৯ এবং হাসপাতালে ১১ জন।
সিভিল সার্জন কার্যালয়ের মিডিয়া ফোকাল পার্সন ডাক্তার রেহেনেওয়াজ রনি জানান, নতুন আক্রান্তদের বাড়ি লকডাউনসহ অন্যান্য কার্যক্রম পরিচালনার জন্যে তালিকা স্থানীয় প্রশাসনের কাছে হস্তান্তর করা হয়েছে। বুধবার সদর উপজেলায় আক্রান্তদের মধ্যে উল্লেখযোগ্যারা হলেন, যশোর মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার জেসমিন সুমাইয়া (৩৬) ও রোকেয়া খাতুন (৩২)। এছাড়াও, রেলস্টেশন, খড়কি, রায়পাড়া, ধর্মতলা, রামনগর ও ঘোপের একজন করে রয়েছে।
যমেক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আরিফ আহমেদ জানান, ১৮ সেপ্টেম্বর মতিয়ার রহমান (৮০) নামে চাঁচড়ার ওই ব্যক্তিকে ঠাণ্ডা ও জ্বর নিয়ে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ১৯ সেপ্টেম্বর মারা যান তিনি। বৃদ্ধ মতিয়ার রহমানের করোনার উপসর্গ থাকায় নমুনা সংগ্রহ করা হয় । ২৩ সেপ্টেম্বর তার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft