শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
লড়াই হবে নীরা ও নূর-উন-নবীর মধ্যে
মোহিত নাথ ও সিরাজুলের মনোনয়নপত্র বাতিল
কাগজ সংবাদ
Published : Sunday, 27 September, 2020 at 12:14 AM
মোহিত নাথ ও সিরাজুলের মনোনয়নপত্র বাতিলযশোর সদর উপজেলার আসন্ন উপনির্বাচনে দু’ স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়েছে। যাদের মনোনয়নপত্র বাতিল হয়েছে তারা হচ্ছেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সিরাজুল ইসলাম। শনিবার রিটার্নিং অফিসারের কার্যালয়ে যাচাই-বাছাই শেষে এই দু’ স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়। ফলে, আগামী ২০ অক্টোবরের উপনির্বাচনে লড়াই হবে নৌকার প্রার্থী নূরজাহান ইসলাম নীরা ও ধানের শীষের নূর-উন-নবীর মধ্যে।
জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার হুমায়ুন কবীর জানান, স্বতন্ত্র প্রার্থী মোহিত কুমার নাথের সমর্থকদের মধ্যে স্বাক্ষরে গরমিল এবং সিরাজুল ইসলামের আয়কর ও সমর্থকদের স্বাক্ষরে গরমিল থাকায় তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এ সময় আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। ২০ অক্টোবরের এই উপনির্বাচনে ব্যালট পেপারে ভোট গ্রহণ করা হবে বলে জানানো হয়।
যাচাই-বাছাইয়ের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা নির্বাচন অফিসার আতিকুল ইসলাম, সদর উপজেলা নির্বাচন অফিসার আব্দুর রশীদ, ডিআইও-ওয়ান মশিউর রহমান, বিএনপি প্রার্থী নুর-উন-নবী, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব সাবেরুল হক সাবু, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, জেলা পরিষদ সদস্য হাজেরা পারভীন, জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক সাইফুল ইসলাম তুহিন, স্বেচ্ছাসেবক লীগ নেতা লুৎফুল কবীর বিজু, আওয়ামী লীগের সাবেক নেতা গাজী আব্দুল কাদির, লেবুতলা ইউপি চেয়ারম্যান আলীমুজ্জামান মিলন, জেলা যুব মহিলা লীগের সভাপতি মঞ্জুন্নাহার নাজনীন সোনালী, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য কাজী আজম, আব্দুস সালাম আজাদ, হাজি আনিছুর রহমান মুকুল, সদর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মীর নূর ইমাম, নগর বিএনপির সাধারণ সম্পাদক মুনীর সিদ্দিকী বাচ্চু, জেলা বিএনপির সাবেক আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট দেবাশীষ দাস প্রমুখ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft