মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোর-মাগুরা মহাসড়কে বাস উল্টে অর্ধশত আহত
ফরিদুজ্জামান, খাজুরা (যশোর) অফিস
Published : Tuesday, 29 September, 2020 at 12:17 AM
যশোর-মাগুরা মহাসড়কে
বাস উল্টে অর্ধশত আহতযশোর-মাগুরা মহাসড়কে দুই লোকাল বাসের প্রতিযোগিতায় একটি বাস উল্টে অন্তত অর্ধশত যাত্রী আহত হয়েছে। এর মধ্যে ছয়জনকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন, যশোরের বাঘারপাড়া উপজেলার প্রেমচারা গ্রামের মফিজুর রহমানের ছেলে রিয়াজ হোসেন (২৮), রহিম মোল্লার ছেলে সবুজ (২৫)। এছাড়া একই গ্রামের খলিলের ছেলে রবিউল, নাসিরের ছেলে শাকিল, শফির ছেলে নাসির, হানেফের ছেলে ফুলমিয়া, বাবর আলীর ছেলে ইকরামুল, হাসানের ছেলে মফিজুর, মসলেম মোল্লার ছেলে দাউদ ও জাকির, শফি মোল্লার ছেলে নজিবুল, নাসিরের ছেলে সারোয়ান, আনছারের ছেলে মোজাফ্ফর, বিল্লালের ছেলে আজগর, ওমরের ছেলে ইজাহার, কোবাদ সরকারের ছেলে আলিম, রহিমের ছেলে ইন্তাজ, ইন্তাজের ছেলে ইদ্রিস, বাকী বিল্লাহর ছেলে শাকিবুল, আনছারের ছেলে মোদাচ্ছের, হারুনের ছেলে রায়হান, বিশারতের ছেলে দিপুসহ অর্ধশত যাত্রী আহত হয়েছেন।
সোমবার ২৮ সেপ্টেম্বর রাত সাড়ে আটটার দিকে মহাসড়কের খাজুরার কেষ্টপুর মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে।  
স্থানীয়রা জানান, ঘটনার দিন বিকেলে বাঘারপাড়ায় উপজেলা যুবলীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের অনুষ্ঠান শেষে কর্মীরা বাড়ি ফেরার পথে রিজার্ভ দুই বাস প্রতিযোগিতা করছিলো। এ সময় খাজুরার কেষ্টপুর মসজিদের সামনে পৌঁছালে একটি বাস উল্টে এ হতাহতের ঘটনা ঘটে।
খাজুরা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক জুম্মান খান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে ও স্থানীয় ক্লিনিকে পাঠানো হয়। উদ্ধার অভিযানে বাঘারপাড়া ফায়ার সার্ভিসও অংশ নেয়।
তিনি আরো জানান, এ সময় সড়কের দু’প্রান্তের প্রায় ১০ কিলোমিটার তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে দুর-দুরান্তের যাত্রীরা প্রায় ৩ ঘন্টার ভোগান্তিতে পড়ে।
এদিকে, যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আহত দিপু জানান, তারা একটি রাজনৈতিক প্রোগাম শেষে বাসে করে বাড়ি ফিরছিলেন। সাদিপুর এলাকায় তাদের বাস একটি মাইক্রোকে ওভারটেক করতে যেয়ে উল্টে যায়। এতে করে অনেকেই আহত হন। বেসরকারি হাসপাতালেও অনেকে ভর্তি হয়েছেন বলে জানান তিনি।
এ বিষয়ে ইমারজেন্সি মেডিকেল অফিসার সালাউদ্দিন স্বপন জানান, আহতরা আশঙ্কামুক্ত।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft