মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোরে দিন দুপুরে বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাই : আহত ২
কাগজ সংবাদ
Published : Tuesday, 29 September, 2020 at 5:22 PM
যশোরে দিন দুপুরে বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাই : আহত ২যশোর শহরের জেস টাওয়ারের সামনে এনামুল হক নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাত করে ১৭ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্বরা। এসময় ছিনতাইকারীরা বোমা ফাটিয়ে চলে যায়। মঙ্গলবার দুপুর ২ টার দিকে অদূরে এঘটনা ঘটে। ছুরিকাঘাতে আহত এনামুলের অবস্থা আশংকাজনক হওয়া ডাক্তার তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছেন। আহত এনামুল যশোর শহরের বকচর এলাকার হাবিবুর রহমানের ছেলে।

পুলিশ জানিয়েছে, শহরের আরএন রোডের আগামনি মোটরসের মালিক ইকবাল হোসেনের ছোট ভাই এনামুল তার সহযোগী ইমনকে নিয়ে মোটরসাইকেল যোগে জেস টাওয়ারের সামনে ইউসিবিএল ব্যাংকে টাকা জমা দেয়ার জন্যে যশোরে দিন দুপুরে বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাই : আহত ২ দুপুর ২ টার দিকে পৌঁছান। এসময় তাদের কাছে থাকা ১৭ লাখ টাকার ব্যাগ নিয়ে টানাটানি করতে থাকে অজ্ঞাত ছিনতাইকারীরা। একপর্যায়ে ছিনতাইকারীরা এনামুলের পেট ও দু'হাতে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে তাদের কাছ থেকে ১৭লাখ টাকা ছিনিয়ে নিয়ে বোমা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন এনামুল হককে গুরুতর আহত অবস্থায় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তার অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনায় রেফার্ড করেন। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে  ছিনতাইকারীদের আটকের জন্য অভিযান পরিচালনা করছে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার ( বিশেষ শাখা) তৌহিদুল ইসলাম ১৭ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা স্বীকার জানান, দুর্বৃত্ত্বদের আটকের চেষ্টা চলছে। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft