শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
আগ্নেয়াস্ত্র ও ধারাল অস্ত্র উদ্ধার
ডাকাতির প্রস্তুতিকালে আটক ৪
কাগজ সংবাদ
Published : Friday, 2 October, 2020 at 12:04 AM

ডাকাতির প্রস্তুতিকালে আটক ৪যশোরের মালঞ্চি এলাকার এমবিবিআই ইটভাটার সামনে ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় চিহ্নিত চার দুর্বৃত্তকে আটক করেছে পুলিশ। ৩০ সেপ্টেম্বর মধ্যরাতে চাঁচড়া ফাঁড়ির একটি টিম তিনটি আগ্নেয়াস্ত্র চারটি ধারাল অস্ত্রসহ তাদের আটক করে। এঘটনায় কোতোয়ালি থানায়  মামলা হয়েছে। বিষয়টি নিয়ে পুলিশ ব্রিফিং করেছে।
৩০ সেপ্টেম্বর রাতে চাঁচড়া ফাড়ির এস আই মাসুদুর রহমানসহ একদল পুলিশ ডাকাতির প্রস্তুতির খবরে মালঞ্চি এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় যশোর কোতোয়ালি থানার আরও দু’টি টিম ওই অভিযানে অংশ নেয়।
অভিযানে আটক হয় চাঁচড়া রায়পাড়ার তৈয়ব আলীর ছেলে সাব্বির হেসেন (২৫), দক্ষিণ লেবুতলার আব্দুস সাত্তার গাজীর ছেলে সোহেল রানা (২৮), বারান্দী মোল্লাপাড়ার ইউনুস আলীর ভাড়াটিয়া নজরুল ইসলামের ছেলে রাকিব ও একই এলাকার নাসির। এদের মধ্যে সাব্বির দৌঁড়ে পালাতে যেয়ে পড়ে গুরুতর আহত হয়েছে বলে পুলিশ জানিয়েছে।
আটকদের কাছ থেকে একটি ওয়ান শুটারগান, একটি সাটারগান, একটি পাইপগান, এক রাউন্ড গুলি, সাত রাউন্ড কার্তুজ, একটি ছোরা, একটি দা, একটি রামদা এবং একটি চাপাতি উদ্ধার হয়। তাদের রিমান্ড চেয়ে আদালতে চালান দেয়া হয়েছে।




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft