বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
আজকের রাশিফল
সকল বাধা পেরিয়ে অভিষ্ট লক্ষ্যে পৌঁছতে সমর্থ হবেন
Published : Saturday, 10 October, 2020 at 3:49 PM
মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক/জাতিকার দিনটি বৈদেশিক যোগাযোগে অগ্রগতির। সকল বাধা-বিপত্তি পেরিয়ে অভিষ্ট লক্ষ্যে পৌঁছতে সমর্থ হবেন।
বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক/জাতিকার দিনটি আর্থিক দিক থেকে ভালো যাবে। বকেয়া টাকা আদায় করতে পারবেন। খাদ্য ও রেস্টুরেন্ট ব্যবসায় আশানুরুপ আয় রোজগারের সুযোগ রয়েছে।
মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক/জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। সকল বাধা বিপত্তি অতিক্রম করে সফলতার পথে হাটতে পারবেন। নিজের উপর যে আস্থাহীনতা ছিলো তা কেটে যাবে।
কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক/জাতিকাদের দিনটি সকল প্রকার ভ্রমণ গমনের জন্য শুভ। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয় রোজগার হবে।
সিংহ রাশি (২১ জুলাই – ২১ আগস্ট): সিংহ রাশির জাতক/জাতিকাদের দিনটি ভালো যাবে। বাড়িতে বড় ভাই বোনের আগমন হতে পারে। আয় রোজগার বৃদ্ধির জন্য কোনো বিনিয়োগ করার পরিকল্পণা ফলপ্রসু হবে।
কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক/জাতিকার দিনটি ভাল যাবে। শিক্ষক ও গবেষকদের সম্মান ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। চাকরি সংক্রান্ত কোনো পরীক্ষায় সফল হবেন।
তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক/জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অংশ নিতে পারেন। পৈত্রিক স্থাবর সম্পত্তি লাভে চাচাদের সাহায্য সহযোগিতা পাওয়ার আশা রয়েছে।
বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক/জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। দৈনন্দিন কাজ কর্মে ব্যস্ততা বৃদ্ধি পাবেন। কোনো আত্মীয়ের অসুস্থতায় তাকে আর্থিকভাবে সাহায্য করতে হবে।
ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক/জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। পারিবারিক ও দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন। অংশিদারী কাজে আয় রোজগারে অগ্রগতি আশা করা যায়।
মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি): মকর রাশির জাতক/জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। শরীর স্বাস্থ্য ভাল যাবে না। কাজের লোকের সাথে অহেতুক তর্কে জড়ানো ঠিক নয়।
কুম্ভ রাশি (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক/জাতিকার দিনটি সৃজনশীল প্রতিভা বিকাশের জন্য অনুকূল। মিডিয়া কর্মী, নির্মাতা ও অভিনয় শিল্পীদের কাজে কিছু অগ্রগতি হবে।
মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): মীন রাশির জাতক/জাতিকার দিনটি ভাল যাবে। গৃহস্থালী কাজ কর্ম নিয়ে ব্যস্ত থাকতে পারেন। বাড়িতে আত্মীয় স্বজনের সাথে ঝামেলা এড়িয়ে চলতে হবে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft