বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
রামনগরের একটি চক্র অপ্রতিরোধ্য
রেল ক্রসিংয়ে অপেক্ষমান ট্রাক থেকে নিয়মিত আলু-ঝাল চুরি
কাগজ সংবাদ
Published : Thursday, 15 October, 2020 at 9:16 PM

রেল ক্রসিংয়ে অপেক্ষমান ট্রাক থেকে নিয়মিত আলু-ঝাল চুরিযশোরের রামনগর পুকুর এলাকার একটি সংঘবদ্ধ চক্র রেল ক্রসিংয়ে অপেক্ষামান ট্রাক পিকআপ থেকে নিয়মিত আলু ও ঝাল  পিঁয়াজ চুরি করছে। ইজিবাইক চালানোর অন্তরালে মাদক ও চুরিতে জড়িত ছমির-রিপন সিন্ডিকেট ওই অপকর্ম করে চলেছে।
তাদের এই অপতৎপরতা রুখতে পুলিশি হস্তক্ষেপ কামনা করেছেন এলাকার শান্তিপ্রিয় মানুষ।
স্থানীয় একাধিক সূত্র জানিয়েছে, প্রতিরাতেই রামনগর রেল ক্রসিংয়ের  সামনে অপেক্ষা করা ঝাল পিঁয়াজ আলু বোঝাই ট্রাক থেকে বস্তা কেটে চুরি করছে রাজুর ভাড়াটিয়া ছমির আলী ও এলাকার নতুন আগন্তুক সেলিমের ছেলে রিপন। তারা ইজিবাইক চালানোর লেবাসে চুরি করছে। ট্রেন আসার হুইসেল শুনে রাতে যখন গেটম্যান রাস্তা বন্ধ করে দেন, তখন অনেক কাঁচামালবাহী ট্রাক ও পিকআপ দাঁড়িয়ে যায়। ৩ থেকে ১০ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় ওই ট্রাক বা পিকআপকে। এসময় ওই ছমির  ও রিপন পাশে ইজিবাইক রেখে উঠে যায় ট্রাক ও পিকআপে। ছুরি বা ব্লেড মেরে বস্তা কেটে, কখনও দড়ি সরিয়ে বস্তাও নামিয়ে ফেলে। আর তাদেরই ইজিবাইকে নিয়ে সটকে পড়ে। এ ঘটনা তারা ঘটাচ্ছে বিগত কয়েকমাস ধরে।
এছাড়া তারা এলাকায় মাদক বিক্রি করে পরিবেশ দুষন করছে। এই উচ্চ মূল্যের বাজারে ট্রাক থেকে ঝাল পিঁয়াজ ও আলু চুরি করে ওই ছমির ও রিপন ব্যবসায়ীক ক্ষতি করছে অনেকের। এলাকার অনেকে তাদের এই অনৈতিক কর্মকান্ড প্রত্যক্ষ করেছেন। তারা দ্রুত এ ব্যাপারে ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft