বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
উপজেলা চেয়ারম্যানের বক্তব্যের প্রতিবাদে মণিরামপুরে মানববন্ধন ও সমাবেশ
প্রতিমন্ত্রীর জনপ্রিয়তায় ঈর্ষাণিত হয়ে মিথ্যা বলছেন নাজমা (ভিডিও)
এস এম আরিফ ও তাজাম্মূল হুসাইন
Published : Friday, 16 October, 2020 at 2:15 PM
প্রতিমন্ত্রীর জনপ্রিয়তায় ঈর্ষাণিত হয়ে মিথ্যা বলছেন নাজমা (ভিডিও)যশোরের মণিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানমের বক্তব্যের প্রতিবাদে শুক্রবার বিশাল মানববন্ধন, সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সকালে মণিরামপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে মানববন্ধন ও সমাবেশ শেষে একই দাবিতে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। আওয়ামী লীগ ও এর অঙ্গ-সংগঠনসমূহের যৌথ উদ্যোগে এসব কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
এসব কর্মসূচিতে বক্তারা বলেন, মণিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম ১৪ অক্টোবর স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য সম্পর্কে সংবাদ সম্মেলন ও টিভিতে যেসব অভিযোগ করেছেন তা মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট এবং ভুল তথ্যসংবলিত। চেয়ারম্যান নাজমা খানম ব্যক্তিগত আক্রোশে সম্পূর্ণ উদ্দেশ্যমূলকভাবে প্রতিমন্ত্রী, দল এবং সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করছেন। একটি স্কুলের গাছ নিয়ে টেন্ডার চলাকালীন যে অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে তা উপজেলা চেয়ারম্যান, সহকারী কমিশনার (ভূমি), পুলিশসহ পদস্থ কর্মকর্তাদের উপস্থিতিতেই হয়েছে। এখানে মন্ত্রীকে জড়িয়ে মিথ্যা ও মনগড়া কাহিনী রচনা করা ঘৃণিত মনের পরিচায়ক। নেতৃবৃন্দ এর তীব্র নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদ জানান।
বক্তারা বলেন, প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য নিষ্ঠা ও সততার সাথে সংগঠন, সর্বস্তরের জনপ্রতিনিধি ও সুশীল সমাজকে সাথে নিয়ে নিজের দায়িত্ব ও কর্তব্য পালন করে চলেছেন। সন্ত্রাস, চাঁদাবাজি, টেন্ডারবাজি, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রীর জিরোটলারেন্স নীতি বাস্তবায়নের মাধ্যমে তিনি যখন ব্যাপকভাবে জনপ্রিয় হয়ে উঠেছেন তখনই নাজমা খানম তার প্রতি ঈর্ষান্বিত হয়ে অপপ্রচারে নেমেছেন। এটা বিরোধী রাজনৈতিক পক্ষের হাতকে শক্তিশালী করার ষড়যন্ত্র।
বক্তারা বলেন, যে সময়ে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য ও তার পরিবারের সদস্যরা মহামারী করোনায় আক্রান্ত হয়েছেন, তাদের রোগমুক্তির জন্যে মসজিদ, মন্দিরসহ সর্বত্র বিশেষ দোয়া, প্রার্থনা করছেন মানুষ সেই সময়ে তার বিরুদ্ধে এ ধরনের অভিযোগ ঘৃণিত মানসিকতা ছাড়া আর কিছু হতে পারে না।
মানববন্ধন ও সমাবেশে সভাপতিত্ব করেন মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরমেয়র কাজী মাহমুদুল হাসান। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ভোজগাতি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জলি আক্তার, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবুল ইসলাম, নেহালপুর উইনিয়নের চেয়ারম্যান রুহুল আমিন, শ্যামকুড় ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক স ম আলাউদ্দিন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ এবং আওয়ামী লীগ নেতা বশির আহম্মেদ খান।
শেষে একই দাবিতে দলের উপজেলা কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তৃতা করেন মেয়র কাজী মাহমুদাল হাসান।





সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft