বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোর সদরের উপনির্বাচন: কেন্দ্র প্রধানদের সাথে বিএনপি প্রার্থীর মতবিনিময়
মাটি কামড়ে পড়ে থাকতে হবে: নার্গিস বেগম
কাগজ সংবাদ
Published : Friday, 16 October, 2020 at 2:53 PM
মাটি কামড়ে পড়ে থাকতে হবে: নার্গিস বেগমযশোর সদর উপজেলা পরিষদের উপনির্বাচনে বিএনপি মনোনীথ প্রার্থী নুর উন নবীর ধানের শীষ প্রতীকের সেন্টার কমিটির আহ্বায়কদের সাথে মতবিনিময় করেছেন নির্বাচনী পরিচালনা কমিটির সদস্যরা। শুক্রবার সকালে শহরের লালদিঘি পাড়ের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এই সভায় সদর উপজেলার ১৫টি ইউনিয়নের একশ’ ৩১টি সেন্টারের আহ্বায়করা উপস্থিত ছিলেন।
উপনির্বাচনে বিএনপি দলীয় প্রার্থী ও দলের সদর উপজেলা সভাপতি নুর উন নবীর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন দলের জেলা আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম। দলের সদর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক কাজী আজমের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ধানের শীষের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, যুগ্ম আহ্বায়ক আব্দুস সালাম আজাদ, হাজি আনিসুর রহমান মুকুল, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তার ও সিরাজুল ইসলাম, সাজ্জাদ হোসেন, মীর নূর ইমাম, মাসুদুজ্জামান মাসুদ, এহসানুল হক সেতু, জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদ, সাধারণ সম্পাদক আনসারুল হক রানা, জেলা ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর, সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পী এবং জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলাম ও সাধারণ সম্পাদক মোস্তফা আমির ফয়সাল।
প্রধান অতিথির বক্তৃতায় অধ্যাপক নার্গিস বেগম বলেন, ২০ অক্টোবরের নির্বাচনে দলের প্রতিটি নেতাকর্মীকে মাটি কামড়ে কেন্দ্রে পড়ে থাকতে হবে। যে কোনো বাধা বিপত্তিকে উপেক্ষা করে কর্মীদেরকে শেষ পর্যন্ত তাদের ওপর অর্পিত দায়িত্ব পালন করতে হবে। এক্ষেত্রে কারও বিরুদ্ধে দায়িত্ব পালনে গাফিলতির অভিযোগ উঠলে তার বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।
তিনি বলেন, ২০ অক্টোবরের নির্বাচনে যশোর সদর উপজেলার জনগণ ধানের শীষ প্রতীকে ভোট দেয়ার জন্যে মুখিয়ে আছেন। সেজন্যে নেতাকর্মীদেরকে নিজেদের ভোট প্রয়োগের পাশাপাশি সাধারণ ভোটারদেরকেও কেন্দ্রে নিয়ে আসার জন্যে উদ্বুদ্ধ করতে হবে। যদি কেউ জনগণকে ভোট দিতে বাধা দেয় বা ভোট ডাকাতির চেষ্টা করে তাহলে সাথে সাথেই তা রিটার্নিং অফিসার ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানাতে নির্দেশ দেন নার্গিস বেগম।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft