বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
বিনোদন
খুলেছে যশোরের মণিহার
প্রথম দিনের দর্শকে খুশি কর্তৃপক্ষ
কাগজ সংবাদ
Published : Friday, 16 October, 2020 at 10:26 PM
প্রথম দিনের দর্শকে খুশি কর্তৃপক্ষসরকারি নির্দেশনা মেনে দীর্ঘ সাত মাস পর শুক্রবার সারা দেশের সিনেমাহল খুলেছে। হল ব্যবসার দুঃসময়ে এ খবর শাপেবর হলেও দীর্ঘ বিরতির পর আদৌ দর্শক আর হলমুখি হবেন কিনা তা নিয়ে সংশয় রয়েছে। তবে, আশাবাদী হল কর্তৃপক্ষ। অর্ধেক আসনে দর্শক বসার শর্তে খুলেছে সিনেমা হল।
শুক্রবার দেশের বৃহৎ সিনেমাহল যশোর মণিহারে দর্শক ছিল প্রায় অর্ধশত। মণিহারের সিনিয়র স্টাফ মোহাম্মদ ফারুক হোসেন জানান, দীর্ঘ বিরিতর পর একদিনের প্রচারণায় যে দর্শক এসেছে তা ভালোই। দর্শক আগ্রহ নিয়ে মণিহার তার আগের রূপে দ্রুত ফিরে আসবে বলে মনে করেন তিনি।
নতুন চলচ্চিত্র না থাকায় শাকিব খানের শাহেন শাহ চলচ্চিত্রটি নতুন করে মুক্তি দেওয়া হয়েছে উল্লেখ করে মণিহারের ম্যানেজার তোফাজ্জল হোসেন বলেন, সিনেমাহলই তাদের ব্যবসা। ব্যবসার খাতিরে এবং দর্শক চাহিদায় হল খুলতে হবে। একারণে তারা হল খুলেছেন। এ সপ্তাহে ‘শাহেন শাহ’ চলবে মণিহারে।
এদিকে,শুক্রবার সারাদেশে মোট ৬৬ টি প্রেক্ষাগৃহ চালু হয়েছে। বড় বড় প্রেক্ষাগৃহগুলো বেশিরভাগই বন্ধ। প্রদর্শক সমিতির নেতৃবৃন্দের সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। ৪০ টি সিনেমাহলে নতুন ছবি ‘সাহসী হিরো আলম’ মুক্তি পেয়েছে। যার বেশিরভাগ জেলা কিংবা  মফঃস্বলের হল। বাকি ২৬ সিনেমা হলে চলছে পুরাতন ছবি। যেসব ছবির বেশিরভাগ নায়ক শাকিব খান।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft