বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
বিনোদন
২২ বছরে শাহরুখ-কাজলের সেই সিনেমা
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 17 October, 2020 at 5:26 PM
২২ বছরে শাহরুখ-কাজলের সেই সিনেমারোমান্টিক প্রেমের গল্পে ১৯৯৮ সালে নির্মিত হয়েছিল সিনেমা ‘কুচ কুচ হোতা হ্যায়’। করণ জোহর পরিচালিত ছবিটিতে পর্দায় রাহুল এবং অঞ্জলি হিসেবে দারুণ অভিনয় দিয়ে সেরা রোমান্টিক জুটির তকমা পেয়েছেন শাহরুখ ও কাজল। সঙ্গে ছিলেন রানী মুখার্জিও। এ ছবির গল্প, সংলাপ, গান, অভিনয়, চরিত্রগুলো রাতারাতি জয় করে নিয়েছিলো কোটি কোটি দর্শকের মন।
স্বীকৃতি হিসেবে এটি বাজিমাত করেছিলো বলিউডে সম্মানীয় পুরস্কার ফিল্মফেয়ারে। শ্রেষ্ঠ অভিনেতা, শ্রেষ্ঠ অভিনেত্রী, শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা ও শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী বিভাগসহ এ চলচ্চিত্রটি আটটি বিভাগে ফিল্মফেয়ার পুরস্কার অর্জন করে তাক লাগিয়ে দিয়েছিলো।
দেখতে দেখতে ছবিটি মুক্তির ২২ বছর পূর্ণ হয়ে গেলো। ২২ বছর পরও দর্শকের মনে সমানভাবে দাগ কেটে আছে ‘কুচ কুচ হোতা হ্যায়’। মুক্তির ২২বছর উপলক্ষে সিনেমাটি নিয়ে ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন কাজল।
সেখানে শাহরুখ-কাজলের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘#রাহুল #অঞ্জলি #২২ ক্লাস অফ আফজালি #কেকেএইচহেমরিজ। এই সিনেমাটি অবশ্যই আপনাকে আবারও দেখতে হবে। এটি কখনো পুরাতন হবে না। আমি আমার এই সিনেমাটি আবারো দেখতে চাই।’
পোস্টের নিচে কাজল ভক্তরাও নস্টালজিক মন্তব্য করছেন। অনেকে বলছেন, শিগগিরই তারা সময় করে আবারও দেখতে বসবেন ‘কুচ কুচ হোতা হ্যায়’।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft