বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
সারাদেশ
দিনাজপুরে বিট পুলিশিং এর আয়োজনে নারী ও শিশু নির্যাতন বিরোধী সমাবেশে
মোঃ নুর ইসলাম, দিনাজপুর :
Published : Saturday, 17 October, 2020 at 6:25 PM
দিনাজপুরে  বিট পুলিশিং এর আয়োজনে নারী ও শিশু নির্যাতন বিরোধী সমাবেশেসারাদেশের ন্যায় ১৭ অক্টোবর শনিবার দিনাজপুর পৌরসভার ৯, ১১ ও ১২নং ওয়ার্ডে কোতয়ালী থানার ৪ নং বিট পুলিশিং এর আয়োজনে ফরিদপুর গোরস্থান প্রাঙ্গনে সাকল ১০টায় “আপনার পুলিশ আপনার পাশে” এই শ্লোগানকে সামনে রেখে নারী ও শিশু নির্যাতন বিরোধী সমাবেশে অনুষ্ঠিত হয়েছে। নারী ও শিশু নির্যাতন বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ৯নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল। সমাবেশে পুলহাট পুলিশ ফাড়িঁর অফিসার ইনচার্জ ইন্সপেক্টর গোলাম মাওলা শাহ্ এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ১১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সানোয়ার হোসেন সরকার, মহিলা কাউন্সিলর  মাসতুরা বেগম পুতুল, দিনাজপুর আদর্শ মহাবিদ্যালয়ের উপাধ্যক্ষ হাসিনা আখতার শিউলী, কতোয়ালী থানার ওসি অপারেশন আসাদুজ্জামান আসাদ, সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ আহসানুজ্জামান চঞ্চল প্রমূখ।
কোতয়ালী থানার ৪ নং বিট পুলিশিং এর দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা এসআই সমন এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আনোয়ার কাদির জুয়েল, ৯ নং ওয়ার্ড মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফাতেমা বেগম প্রমূখ।
আলোচনা সভায় বক্তারা নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে বিভিন্ন দিক নির্দেশনা মূলক তথ্য উপস্থাপন করে বলেন আমাদের সকলকে সচেতন হতে হবে, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সরকারের দেয়া সকল কর্যক্রম পরিচালনা কাজে সহযোগিতা করতে হবে। আরও বলেন নিজ নিজ এলাকায় গণসচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে কঠর ভূমিকা পালন করতে হবে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft