gramerkagoj
শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ৬ বৈশাখ ১৪৩১
gramerkagoj
দ্বিতীয় ম্যাচেও বড় জয় ইয়াং ড্রাগনের
প্রকাশ : সোমবার, ১ জানুয়ারি , ২০২৪, ০৭:০৪:০০ পিএম , আপডেট : মঙ্গলবার, ১৬ এপ্রিল , ২০২৪, ০৪:৫২:৪২ পিএম
ক্রীড়া সংবাদ:
GK_2024-01-01_6592b88da179c.jpg

যশোরে প্রথম বিভাগ ক্রিকেটে দ্বিতীয় ম্যাচেও বড় জয় অব্যহত রেখেছে শিরোপার দিকে চোখ রাখা ইয়াং ড্রাগন মার্শাল আর্ট। শামস্-উল হুদা স্টেডিয়ামে সোমবার তারা ২৩৭ রানে পরাজিত করে স্কাইল্যাব ক্লাবকে। এটি তাদের দ্বিতীয় ম্যাচে দ্বিতীয় পরাজয়।
কুয়াশার কারণে ৪৫ মিনিট দেরিতে ম্যাচ মাঠে গড়ায়। ওভার নির্ধারণ করা হয ৪৮। টস জিতে ব্যাট করতে নেমে জামাদুস সানি, জাওয়াদ মোঃ রয়েন ও মাইনুল ইসলাম সোহেলের অর্ধশতক রানে ভর করে ৩৫০ রানের বড় সংগ্রহ গড়ে ইয়াং ড্রাগন মার্শাল আর্ট। জবাবে ২৮ ওভার পাঁচ বলে ১১৩ রানে গুটিয়ে যায় স্কাইল্যাবের দলীয় ইনিংস।
এর আগে প্রথম ম্যাচে ইয়াং ড্রাগন ৩৯৩ রানের দলীয় ইনিংস গড়ে ২২৫ রানে পাইওনিয়র ক্রীড়া চক্রকে পরাজিত করেছিল। এদিনের জয়টা আরও একটু বেশি।
ইয়াং ড্রাগনের ব্যাটিং ইনিংসে জামাদুস সানি ৬৩ বলে ছয়টি চার ও একটি ছয়ে ৬৫, মাইনুর আহমেদ দিপু ২৫ বলে পাঁচটি চারে ২৪, রুবেল মাহমুদ ২৮ বলে তিনটি চার ও একটি ছয়ে ২৬, আশিকুল ইসলাম ৪৪ বলে চারটি চার ও দু’টি ছয়ে ৩৭, জাওয়াদ মোঃ রয়েন ৫১ বলে তিনটি চার ও সাতটি ছয়ে ৭৭, মাইনুল ইসলাম সোহেল ৩৩ বলে পাঁচটি চার ও তিনটি ছয়ে ৫৫, দীপজ্যোতি মল্লিক ১৫ বলে একটি চার ও দু’টি ছয়ে ২১ ও শরিফুল ইসলাম ১৭ বলে দু’টি চারে ১৫ রান করেন।
বল স্কাইল্যাবের হাতে সানোয়ার হোসেন রনি ৯০ রানে চারটি, রনি মন্ডল ৪২ রানে দু’টি এছাড়া একটি করে উইকেট নিয়েছেন মাসুদ আহমেদ, সিয়াম রায়হান ও মুকিম বিশ্বাস নাহিদ।
স্কাইল্যাবের ব্যাটিং ইনিংসে আল ফাহাদ ইসলাম ৩২ বলে দু’টি চারে ২২, সুমন মোল্লা ২০ বলে দু’টি চার ও ছয়ে ২৪, আল আমিন খান ৩৮ বলে দু’টি চার ও তিনটি ছয়ে ৩১, খায়রুজ্জামান রানা ১৭ বলে তিনটি চারে ১৭ রান করেন।
বল হাতে মাইনুল ইসলাম সোহেল ২৪ ও শরিফুল ইসলাম সাত রানে তিনটি, জাওয়াদ মোঃ রয়েন ৩৩ রানে দু’টি এছাড়া একটি উইকেট নিয়েছেন বাবু।

আরও খবর

🔝