gramerkagoj
শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ৬ বৈশাখ ১৪৩১
gramerkagoj
বেনজেমা নিখোঁজ
প্রকাশ : সোমবার, ১ জানুয়ারি , ২০২৪, ০৭:০৯:০০ পিএম , আপডেট : মঙ্গলবার, ১৬ এপ্রিল , ২০২৪, ০৪:৫২:৪২ পিএম
ক্রীড়া ডেস্ক:
GK_2024-01-01_6592c7b538b87.jpg

গেল বছর স্পেন ছেড়ে সৌদি আরবে পাড়ি জমিয়েছিলেন ফ্রান্সের ফুটবল তারকা করিম বেনজেমা। রিয়াল নাম লিখিয়েছেন সৌদি প্রো লিগের ক্লাব আল ইত্তিহাদে। তবে ক্লাবের কোচ ও সমর্থকদের সঙ্গে সম্পর্কটা ভালো যাচ্ছে না তার। এবার হঠাৎ করেই নিখোঁজ হয়ে গেছেন ফ্রান্সের এই ফুটবলার।
গত বুধবার সৌদি প্রো লিগে মুখোমুখি হয়েছিল আল নাসর ও আল ইত্তিহাদ। ঘরের মাঠ জেদ্দার প্রিন্স আবদুল্লাহ আল ফয়সাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে আল নাসরের কাছে ৫-২ ব্যবধানে হেরে যায় লিগের বর্তমান চ্যাম্পিয়ন আল ইত্তিহাদ। এই ম্যাচের পর থেকেই বেনজেমার খোঁজ পাচ্ছে না কেউ।
সৌদি সংবাদমাধ্যমগুলোর খবর, ওই ম্যাচের পর থেকে বেনজেমাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। বৃহস্পতি ও শুক্রবার আল ইত্তিহাদের অনুশীলনেও আসেননি। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও মুছে ফেলেছেন ৩৬ বছর বয়সী এই ফরোয়ার্ড। যেখানে তার সাত কোটি ৬০ লাখ অনুসারী ছিল।
সৌদি প্রো লিগে ২০২২-২৩ মৌসুমের চ্যাম্পিয়ন আল ইত্তিহাদ। কিন্তু ২০২৩-২৪ মৌসুমের অর্ধেক পেরোতেই শিরোপার লড়াই থেকে ছিটকে গেছে তারা। ২৮ পয়েন্ট নিয়ে আছে তালিকার সাত নম্বরে। শীর্ষে থাকা আল হিলালের পয়েন্ট ৫৩। বাকি ১৫ ম্যাচে আল হিলালের সঙ্গে ২৫ পয়েন্ট ব্যবধান ঘুচিয়ে ইত্তিহাদের শীর্ষে ওঠা অসম্ভব।

আরও খবর

🔝