gramerkagoj
বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ১৪ চৈত্র ১৪৩০
gramerkagoj
যশোরে বিএনপিপন্থী আইনজীবীদের আদালত বর্জন
প্রকাশ : সোমবার, ১ জানুয়ারি , ২০২৪, ১০:০২:০০ পিএম , আপডেট : বুধবার, ২৭ মার্চ , ২০২৪, ০২:১২:১২ পিএম
কাগজ সংবাদ:
GK_2024-01-01_6592e28988d4c.jpg

যশোরে অসহযোগ আন্দোলনের পক্ষে আদালত বর্জনের কর্মসূচি পালন শুরু করেছেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্যরা। সরকারের পদত্যাগের দাবিতে সোমবার বেলা ১১টা থেকে তারা আদালত বর্জন শুরু করেন। এর ফলে বিচারপ্রার্থী সাধারণ মানুষ ভোগান্তিতে পড়েন।
সোমবার সকাল থেকে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্যরা জেলা জজ আদালতের সামনে অবস্থান নেন। এ সময় শান্তিপূর্ণভাবে আদালত বর্জন কর্মসূচি পালন করেন।
জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক আমিনুর রহমান বলেন, এই সরকারের অধীনে কেউই আদালতে ন্যায়বিচার পাচ্ছেন না। সাধারণ মানুষ ন্যায়বিচার থেকে বঞ্চিত হয়েছেন। তাই কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে অসহযোগ আন্দোলনের পক্ষে তারা সোমবার থেকে আদালত বর্জনের ঘোষণা দিয়েছেন। তিনি বলেন, ফোরামের কোনো সদস্য আদালতের বিচারিক কার্যক্রমে অংশগ্রহণ করবেন না। যা আগামী ৭ জানুয়ারি পর্যন্ত পালন করা হবে।
এ বিষয়ে ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল কুদ্দুস কচি বলেন, তারা আদালতপাড়ায় অবস্থান নেবেন। লিফলেট বিতরণ, শান্তিপূর্ণ মিছিলসহ নানা কর্মকসূচি পালন করবেন। কর্মসূচিতে আরও অংশ নেন সিনিয়র আইনজীবী সেলিম রেজা ময়না, মুজিবুর রহমান, গোলাম মোস্তফা মন্টু, গাজী মুহা. মাহাফুজুর রহমান, এমএ লতিফ, সরদার সেলিম রেজা, ডেজিনা ইসলাম, মৌলুদা পারভীন, কায়সার হাবিব, মোস্তফা কামাল মিন্টু, আলীবুদ্দিন খান, মাহমুদ কবির লিটু, আজহারুল ইসলাম এবং রেজাউল করিম।

 

আরও খবর

🔝