gramerkagoj
শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০
gramerkagoj
চাঁচড়ায় ঘের থেকে মরদেহ উদ্ধার
প্রকাশ : সোমবার, ১ জানুয়ারি , ২০২৪, ০৯:৫৭:০০ পিএম , আপডেট : বুধবার, ২৭ মার্চ , ২০২৪, ০২:১২:১২ পিএম
কাগজ সংবাদ:
GK_2024-01-01_6592e14636c6d.jpg

যশোর সদর উপজেলার চাঁচড়া ইউনিয়নের সাড়াপোল থেকে ফরিদুল ইসলাম (১৭) নামে এক এস্কেভেটর চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার মৃত্যুর কারণ জানাতে পারেনি পুলিশ বা পরিবার। তিনি মণিরামপুর উপজেলার মল্লিকপুর ঝাঁপা গ্রামের মুনসুর আলীর ছেলে।
মৃতের দুলাভাই ইকবাল হোসেন জানান, তার শ্যালক পেশায় এস্কেভেটর (ভেকু) চালক। বেশ কিছুদিন ধরে ফরিদুল ইসলাম সাড়াপোল এলাকায় একটি মাছের ঘের কাটার কাজ করছিলেন। সর্বশেষ রোববার সন্ধ্যায়ও পরিবারের সাথে ফোনে কথা বলেন ফরিদুল। এরপর সকালে পুলিশ ফোন দিয়ে জানায় মাছের ঘেরের পাশের একটি ঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।
চাঁচড়া ফাঁড়ির সাব-ইন্সপেক্টর আব্দুল মালেক জানান, স্থানীয়রা সকালে হাটতে বের হয়ে ওই যুবকের মৃতদেহ ঘেরে পড়ে থাকতে দেখে তাদের খবর দেয়। সকাল ৯টায় তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখনো পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ জানা সম্ভব হয়নি। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মৃতের পরিবারের লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
জরুরি বিভাগের ডাক্তার সাইফুর রহমান জানান, মাঝরাতে ওই যুবকের মৃত্যু হয়েছে। তবে মৃত্যুর সঠিক কারণ জানতে ময়নাতদন্তের রিপোর্ট পর্যন্ত অপেক্ষা করতে হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কোনো বিষক্রিয়াতে তার মৃত্যু হয়েছে।

আরও খবর

🔝