শিরোনাম: আইনশৃঙ্খলা বাহিনী কাউকে হত্যা করে না : স্বরাষ্ট্রমন্ত্রী       ইভিএম নিয়ে আর প্রশ্ন করবে না বিএনপি : তথ্যমন্ত্রী       দেশে মহিলা মাদরাসা ১১১৬টি : শিক্ষামন্ত্রী       যুক্তরাষ্ট্র ডাকলেই ইরান যুদ্ধে যোগ দেবে যুক্তরাজ্য       বিনিয়োগে বাংলাদেশ সবচেয়ে লাভজনক স্থান : পররাষ্ট্রমন্ত্রী       বিজেপিতে যোগ দিলেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী       ‘সিগারেটে ‍সুবিধা দিয়ে বিড়িকে বঞ্চিত করা ঠিক না’       মোবাইল কলরেটে কর বাড়ানোর প্রস্তাব বাতিলের দাবি       শান্তি নয়, এটি ট্রাম্পের শয়তানি পরিকল্পনা : ফিলিস্তিন       ‘সরকারি চাকরিতে ঢোকার আগে ডোপ টেস্ট বাধ্যতামূলক’      
নোমানের দুর্নীতি মামলার রায় ৩০ জুন
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 12 June, 2019 at 8:26 PM
নোমানের দুর্নীতি মামলার রায় ৩০ জুনবিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমানের বিরুদ্ধে জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলার রায় পিছিয়ে ৩০ জুন ধার্য করেছেন আদালত।
বুধবার (১২ জুন) ঢাকার বিভাগীয় স্পেশাল জজ আদালতের বিচারক সৈয়দ কামাল হোসেনের আদালতে  মামলাটি রায়ের জন্য দিন ধার্য ছিল।
আসামি অসুস্থ থাকায় আদালতে উপস্থিত হতে পারেননি জানিয়ে নোমানের আইনজীবী রায় পেছানোর জন্য সময়ের আবেদন করেন। আদালত আবেদন মঞ্জুর করে রায় ঘোষণার জন্য ৩০ জুন দিন ধার্য করেন।
গত ২৫ এপ্রিল এ মামলার রায় ঘোষণার জন্য দিন থাকলেও ওইদিন রায় প্রস্তুত না হওয়ায় কারণে ১২ জুন (বুধবার) দিন ধার্য করেন আদালত।
মামলার অভিযোগে থেকে জানা যায়, ১৯৯৭ সালের ৭ আগস্ট জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগের ওপর অনুসন্ধান চালিয়ে হিসাববিবরণী দাখিলের জন্য নোটিশ জারি করে দুদক। একই বছরের ২৬ অক্টোবর নোমান নোটিশটি গ্রহণ করেও সম্পদের হিসাববিবরণী দাখিল করেননি।
দুদকের কর্মকর্তা আব্দুল্লাহ আল জাহিদ বাদী হয়ে নোমানের বিরুদ্ধে ১৯৯৮ সালের ১৯ আগস্ট রাজধানীর ধানমন্ডি থানায় এ মামলাটি দায়ের করেন।
তদন্তকারী কর্মকর্তা ২০০০ সালের ৩০ মে নোমানের বিরুদ্ধে চার্জশিট দাখিল এবং ২০০৪ সালের ১০ ফেব্রুয়ারি তার বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft