শিরোনাম: বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে আ.লীগ নেতারাই জড়িত : ফখরুল       বস্তিবাসী মানুষকে পুনর্বাসন করবে সরকার : কাদের       নবম ওয়েজ বোর্ডের প্রজ্ঞাপন বিষয়ক আদেশ মঙ্গলবার       ‘উগ্রবাদী শাসন প্রতিষ্ঠা করতে চায় জঙ্গিরা’       ভারতে প্রবল বৃষ্টিতে নিহত ২৮       সাত সপ্তাহ পর বৈঠকে মন্ত্রিসভা       ৮ ঘণ্টা পর খুলনার সঙ্গে রেলযোগাযোগ শুরু       ডেঙ্গুতে আজও ৪ জনের মৃত্যু       রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু ২২ আগস্ট       চট্টগ্রামে পৃথক অভিযানে ১৩' শ পিস ইয়াবাসহ গ্রেফতার ৩      
নতুন ট্রেলারে ‘খানদানি সাফাখানা’
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 23 July, 2019 at 8:33 PM
নতুন ট্রেলারে ‘খানদানি সাফাখানা’ভারতীয় সমাজে যৌনতার বিষয়ে খোলাখুলি আলোচনা তো দূরের কথা, ‘সেক্স’ উচ্চারণও ঘোরতর পাপ। এই ছবির মূল উদ্দেশ্য দর্শককে এই বিষয়ে সচেতন করে তোলা; সমাজের সেকেলে চিন্তাধারাকে দূর করা। সোনাক্ষীর আগামী ছবি ‘খানদানি সাফাখানা’-র গল্পের মূলকথাই হল সেক্স নিয়ে সামাজিক ছুৎমার্গ। ইতিমধ্যেই অবমুক্ত হয়েছে ছবির ট্রেলার।
সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির দ্বিতীয় ট্রেলার। একটি সেক্স ক্লিনিককে ঘিরে আবর্তিত হয়েছে চিত্রনাট্য। ছোট শহরের এক তরুণী বেবি বেদী। তার মামার সেক্স ক্লিনিকের সম্পূর্ণ দায়িত্ব নিয়ে বসে সে। এমনিতেই ভারতে যৌনরোগ বা যৌনস্বাস্থ্য নিয়ে প্রকাশ্যে আলোচনা করতে অস্বস্তি বোধ করে। সেখানে দাঁড়িয়ে বেবি বেদীর চ্যালেঞ্জ হয়ে দাঁড়ায়, এই ধরনের সমস্যায় যারা ভুগছেন, তাদের ক্লিনিকে নিয়ে আসা চিকিৎসার জন্য।
কিন্তু সেটা করতে গিয়ে নানা ধরনের চ্যালেঞ্জের সম্মুখীন হতে হয় তাকে। কোথাও তাকে কথা শুনতে হয় এমন একটা বিষয় নিয়ে কাজ করার জন্য আবার কোথাও রোগীরা নিজেরাই বোঝে না, কতটা কঠিন রোগ তাদের কাবু করতে পারে। যৌনতা সংক্রান্ত স্বাস্থ্য সচেতনতা নিয়ে নানা কথাই বলা হবে ছবিতে কিন্তু কমেডির আড়ালে।
ছবির পরিচালক শিল্পী দাশগুপ্ত। সোনাক্ষী সম্প্রতি সংবাদসংস্থাকে জানিয়েছেন, এই ছবির বিষয়বস্তু এমনই যা নিয়ে কেউ কথা বলতে চায় না। ছবির গল্পটা যদি এক লাইন বলা যায় কাউকে, তবে তিনি শুনেই আর পাঁচজন অভিনেত্রীর কথা ভাববেন। কিন্তু আমার কথা কারও মাথাতেই আসবে না। তাই আরও বেশি করে এই ছবিটা করতে চেয়েছি আমি।
আগামী ২ অগস্ট মুক্তি পেতে চলেছে খানদানি শফাখান। মুখ্য চরিত্রে রয়েছেন অনু কাপুর, কূলভূষণ খারবান্দা। এছাড়া জনপ্রিয় গায়ক বাদশাকে দেখা যাবে একটি বিশেষ চরিত্রে। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft