শিরোনাম: স্বাস্থ্যসেবায় বাংলাদেশ অনেক এগিয়ে : স্বাস্থ্যমন্ত্রী       সমাবেশ করবে না জাতীয় ঐক্যফ্রন্ট       ঐক্যফ্রন্টের সমাবেশের বিষয় দেখবে ডিএমপি : স্বরাষ্ট্রমন্ত্রী       গণতন্ত্র প্রতিষ্ঠায় বড় লড়াইয়ের বিকল্প নেই : আলাল       দ্রুত হাইপারসনিক ক্ষেপনাস্ত্র তৈরির পথে ভারত       জম্মু-কাশ্মীরের নেতা ফারুক আবদুল্লার পাশে থাকার আশ্বাস মমতার       তুর্কিদের মোকাবিলায় এবার ইসরায়েলের দ্বারস্থ কুর্দিরা       বিজিএমইএ ভবন ভাঙার কাজ শুরু হচ্ছে        হলি আর্টিজান হামলার মামলায় তদন্ত কর্মকর্তার জেরা ২৪ অক্টোবর       ‘শয়তানের সঙ্গে বিন সালমানের ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে’      
বিপাশার গল্পে তৌকীরের নায়িকা মম
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 24 July, 2019 at 6:34 AM
বিপাশার গল্পে তৌকীরের নায়িকা মমলাক্স সুন্দরী হিসেবে শোবিজে পথ চলা শুরু করেন জাকিয়া বারী মম। তৌকীর আহমেদের পরিচালনায় ‘দারুচিনি দ্বীপ’ সিনেমাতে অভিনয় করে অভিনয় জীবন শুরু করেন তিনি। প্রথম ছবিতেই জয় করে নেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।
তিনি জানান দিয়েছিলেন মেধাহীন সৌন্দর্য নয়, বরং গ্ল্যামার আর মেধার সমন্বয় করে নিজেকে নিয়ে যাবেন অনন্য উচ্চতায়। তার প্রমাণ দিয়ে চলেছেন তিনি। ব্যতিক্রমী সব গল্পে দারুণ কিছু চরিত্রে দেখা গেছে তাকে। এখনো তিনি কাজ করছেন দর্শকের সেরা পছন্দ হয়ে।
সেই ধারাবাহিকতায় আসছে ঈদ উপলক্ষে একটি নাটকে কাজ করেছেন তিনি। এর নাম ‘স্বর্ণলতা’। তৌকীর আহমেদ’র পরিচালনায় নাটকটি রচনা করেছেন গুনী অভিনেত্রী, নাট্যকার বিপাশা হায়াত। নাটকটি প্রযোজনা করেছেন আলফা আই প্রোডাকসনের কর্ণধার শাহরিয়ার শাকিল।
এরইমধ্যে রাজধানীর অদূরে রাজেন্দ্রপুরে ‘স্বর্ণলতা’র শুটিং শেষ হয়েছে। এতে মম অভিনয় করেছেন তৌকীর আহমেদ’র বিপরীতে। ‘স্বর্ণলতা’য় কাজ করা প্রসঙ্গে মম বলেন,‘ অভিনেত্রী হিসেবে আমার জাতীয়ভাবে স্বীকৃতি তৌকীর ভাইয়ের সিনেমাতেই কাজ করে। তাই তার প্রতি সবসময়ই আমার অন্যরকম শ্রদ্ধা, ভালোবাসা।
তৌকীর ভাই একাধারে একজন গুণী অভিনেতা, নাট্যনির্দেশক এবং একজন মেধাবী চলচ্চিত্র পরিচালক। যদিওবা দারুচিনি দ্বীপ’র পর তার নির্দেশনায় সিনেমাতে কাজ করার আর সুযোগ হয়ে উঠেনি। কিন্তু যে একটি সিনেমাতে অভিনয় করেছি, সেটাই আমার কাছে মাইলফলক।
তার নির্দেশনায় স্বর্ণলতা’তে কাজ করতে গিয়ে সেই এক যুগ আগের কতো স্মৃতি মনে পড়ে যায়। অবশ্য আমরাও শুটিং-এর ফাঁকে ফাঁকে সেসব কথা মনে করেছি।
বিপাশা আপাও আমার ভীষণ শ্রদ্ধার এবং প্রিয় একজন অভিনেত্রী। তাকে এখন অভিনয়ে ভীষণ মিসকরি। তার লেখা সবসময়ই অসাধারণ। আমি সবসময়ই তার রচিত গল্পে কাজ করার ইচ্ছে রাখি। সত্যি বলতে কী নিজের অভিনয় নিয়ে খেলার সুযোগ থাকে এমন গুনী নাট্যকারের লেখা গল্পে। স্বর্ণলতা দর্শকের ভীষণ ভালোলাগবে আশা করছি।’
এদিকে তৌকীর আহমেদ জানান, আগামী কোরবানি ঈদে নাটকটি আরটিভি’তে প্রচার হবে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft