শিরোনাম: গণতন্ত্র কারা ধ্বংস করেছে জনগণ ভুলে যায়নি : ফখরুল       নিজ কক্ষেই ডিসপ্লেতে টিকিট বিক্রি পর্যবেক্ষণ করবেন রেলমন্ত্রী       উত্তাল দিল্লি : বাসে আগুন, ভাঙচুর       সারের দাম কেজিতে ৯ টাকা কমলো       'দেশ আজ কঠিন ক্রান্তিকাল অতিক্রম করছে'       আফগানিস্তান থেকে ৪ হাজার সেনা প্রত্যাহার করছে যুক্তরাষ্ট্র       ঢাকায় দিনে ছয় হাজার টন বর্জ্য হয়       নাগরিকত্ব বিল: অবশেষে পিছু হটছে মোদি সরকার       মহিউদ্দিন চৌধুরী ছিলেন প্রকৃত চট্টলবীর : আমু       ৩০ শতাংশ লোক হার্টের অসুখে মারা যায় : স্বাস্থ্যমন্ত্রী      
মাদারীপুরে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট উদ্ধার : ট্রাকসহ মাদক ব্যবসায়ী আটক
মাদারীপুর প্রতিনিধি :
Published : Tuesday, 23 July, 2019 at 8:57 PM
মাদারীপুরে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট উদ্ধার : ট্রাকসহ মাদক ব্যবসায়ী আটকমাদারীপুর র‌্যাব-৮ এর একটি বিশেষ আভিযানিক দল মঙ্গলবার অভিযান চালিয়ে মাদারীপুর সদর উপজেলার আচমত আলী খান সেতুর টোল প্ল¬াজা এলাকা থেকে একটি ট্রাক তল্লাশী করে ১২ হাজার ৫’শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।
এ সময় ট্রাক চালক মাদক ব্যবসায়ী ঝালকাঠি জেলার সদর উপজেলার মুরাসাতা গ্রামের মৃত কাশেম আলী হাওলাদারের ছেলে মো. আইয়ুব আলী হাওলাদারকে (৪২)  ট্রাকসহ আটক করে।
মঙ্গলবার দুপুরে র‌্যাব-৮ প্রেস ব্রিফিং করে জানান, র‌্যাব-৮ এর কোম্পানী অধিনায়ক (অতিরিক্ত পুলিশ সুপার) মোহাম্মদ তাজুল ইসলামের নেতৃত্বে¡ মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে মাদারীপুর সদর উপজেলার আচমত আলী খাঁন সেতুর টোল প্লাজা এলাকায় অভিযান পরিচালনা করে।
এসময় একটি মিনি ট্রাক (ঢাকা মেট্রো-ড-১৪-৭৪৭১) ও ট্রাকের চালক মো. আইয়ুব আলী হাওলাদারকে আটক করে তল্লাশী করা হয়। চালকের সিটের নিচে বিশেষ পদ্ধতিতে রক্ষিত ১২ হাজার ৫’শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার মূল্য প্রায় ৩৭ লাখ ৫০ পঞ্চাশ হাজার টাকা। ট্রাকটি চাঁদপুর হতে ফেরী যোগে খুলনার উদ্দেশ্য যাচ্ছিল বলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে। এ সময় ইয়াবা পরিবহণের কাজে ব্যবহৃত মিনি ট্রাকটিও জব্দ করা হয়।
র‌্যাব-৮ এর কোম্পানী অধিনায়ক (অতিরিক্ত পুলিশ সুপার) মোহাম্মদ তাজুল ইসলাম আরো জানান, আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘ দিন ধরে বাংলাদেশের পূর্ব-দক্ষিণ সীমান্তবর্তী কুমিল্লা, চাঁদপুর জেলার সীমান্ত এলাকা দিয়ে বার্মা হতে ইয়াবা সংগ্রহ করে পাইকারী বিক্রি করতে শরীয়তপুর, মাদারীপুর, গোপালগঞ্জ ও খুলনা জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে থাকে। আটক আসামী ও উদ্ধার করা ইয়াবাসহ মাদারীপুর সদর থানায় হস্তান্তর করা হয়। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft