শিরোনাম: বিএনপির জেলা আইনজীবী সমিতির নির্বাচন বর্জন       করোনাভাইরাস: পশ্চিমবঙ্গ সীমান্তে ভারতের নজরদারি       মির্জা ফখরুলের দোয়া চাইলেন আতিকুল       আঙুল না থাকলেও ইভিএমে ভোট দেওয়া যাবে       ঐতিহাসিক অন্যায়ের সংশোধনের জন্যই নাগরিক আইন : মোদি        মমতার দাবি : ‘দিদি-মোদি এক নয়       মার্কিন নিষেধাজ্ঞার মুখে মিয়ানমারসহ ৭ দেশ       আ.লীগ প্রার্থীদের বিজয়ী করতে মাস্টারপ্লান হয়েছে : রিজভী       কাতারের নতুন প্রধানমন্ত্রী খালিদ       নির‌পেক্ষ ভূ‌মিকা পালন করুন : ইসিকে তাবিথ      
‘বানভাসিদের ঘরে ঘরে খাদ্য পৌঁছে দেবে সরকার’
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 23 July, 2019 at 8:37 PM
‘বানভাসিদের ঘরে ঘরে খাদ্য পৌঁছে দেবে সরকার’আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম (এমপি) বলেছেন, প্রাকৃতিক যেকোনও দুর্যোগে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা জনগণের পাশে থাকে এবং থাকবে। যতক্ষণ পর্যন্ত বন্যার পানি নেমে না যাবে, ততক্ষণ আওয়ামী লীগ সরকার ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দেবে।
মঙ্গলবার দিনভর সিরাজগঞ্জের কাজিপুরে যমুনা নদীর দুর্গম চরে বানভাসি মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি। এদিন তিনি প্রথমেই খাসরাজবাড়ি ও নাটুয়ারপাড়া ইউনিয়নে যান। সেখানে যমুনার ভাঙন পরিস্থিতি দেখেন এবং বন্যাদুর্গত মানুষের সঙ্গে কথা বলেন।
দুর্গত মানুষের উদ্দেশে কেন্দ্রীয় ১৪ দলের এ মুখপাত্র বলেন, আওয়ামী লীগ ছাড়া অন্য কোন দল দুর্গত এলাকায় আসেননি। তারা ঢাকায় বসে শুধু বক্তৃতা বিবৃতি দিয়ে নিজেদের দায় এড়ানোর চেষ্টা করছে। পানি নেমে গেলে রাস্তাঘাটসহ অবকাঠামো উন্নয়ন কাজ শুরু হবে।
এ সময় তার সঙ্গে কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দীকী, সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মেল হক বকুল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেনসহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft