শিরোনাম: সিনহা হত্যার রহস্য উন্মোচনের দাবি জানিয়েছে বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি       ঝিকরগাছায় জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতি মূলক সভা       নড়াইলে চিত্রশিল্পী এসএম সুলতানের ৯৬তম জন্মবার্ষিকী পালিত       পুষ্টিসমৃদ্ধ চাল পাওয়া যাবে ঢাকায় খোলা বাজারে        যারা প্রতিহিংসা ছড়িয়েছে তাদের মুখে গণতন্ত্রের কথা আরেক ষড়যন্ত্র       করোনায় আরও ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ২৯০৭       মাগুরার নবগঙ্গা নদীতে সওজের নতুন সেতু ও সংযোগ সড়ক নির্মাণ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন        বোয়ালমারীতে 'বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা' শীর্ষক সেমিনার        রাজশাহী বিভাগে একদিনে শনাক্ত ১৪৯, মৃত্যু ৫       বগুড়ায় করোনায় আক্রান্ত ৬৬ জন, সুস্থ ৫৪      
রিফাত হত্যাকাণ্ড
মিন্নিসহ ১৪ আসামির পরবর্তী হাজিরা ২২ আগস্ট
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 14 August, 2019 at 4:06 PM
মিন্নিসহ ১৪ আসামির পরবর্তী হাজিরা ২২ আগস্টবরগুনার রিফাত শরীফ হত্যা মামলায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি শেষে জেলহাজতে থাকা ১৪ অভিযুক্তকে আদালতে হাজির করেছে পুলিশ।
বুধবার (১৪ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সিরাজুল ইসলাম গাজীর আদালতে আয়েশা সিদ্দিক্কা মিন্নিসহ ১৪ জন আসামিকে হাজির করা হয়।পরে আদালতে কার্যক্রম শেষে সব অভিযুক্তকে আবার জেলহাজতে পাঠানো হয়।
রিফাত হত্যা মামলায় পুলিশের তদন্ত রিপোর্ট না (চার্জশিট) আসায় পরবর্তী তারিখ ২২ আগস্ট ধার্য করেন আদালত।
এ বিষয়ে মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলামা বলেন, 'মামলার দিন ধার্য থাকায় রিফাত হত্যাকাণ্ডে গ্রেফতার ১৫ অভিযুক্তের মধ্যে ১৪ অভিযুক্তকে আজ সকালে আদালতে হাজির করে পুলিশ। এ মামলায় রাতুল নামের এক অভিযুক্ত কিশোর হওয়ায় সে যশোরের একটি শিশু কিশোর সংশোধনাগারে রয়েছে। তাই তাকে আদালতে হাজির করা হয়নি।' আগামী ২২ আগস্ট এ মামলার পরবর্তী তারিখ ধার্য করা হয়েছে বলেও জানান তিনি।
উল্লেখ্য, রিফাত শরীফ হত্যা মামলার প্রধান অভিযুক্ত নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। এছাড়া এখন পর্যন্ত এ মামলার এজাহারভুক্ত সাত আসামি এবং হত্যায় জড়িত সন্দেহে আরও আটজন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার ১৫ জনের সবাই রিফাত হত্যাকাণ্ডে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এ মামলার এজাহারভুক্ত চারজন অভিযুক্ত এখনো পলাতক রয়েছেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft