শিরোনাম: ইউএনও ও পৌর মেয়রের সহযোগিতায় চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ       গ্রেনেড হামলার দায় খালেদা জিয়ারও রয়েছে : তথ্যমন্ত্রী       কৃষি যন্ত্রের মানের দিকে গুরুত্ব দিতে হবে : কৃষিমন্ত্রী       জেলের তালা ভেঙেই খালেদা জিয়াকে মুক্ত করে আনতে হবে : দুদু       ‘হত্যার পর কাশ্মীরিদের অচিহ্নিত কবরে দাফন করছে ভারত’       ‘ডেঙ্গুতে মৃতের সংখ্যা প্রকাশ না করে সরকার গুজব আবিষ্কারে ব্যস্ত’       মিয়ানমারে ভয়াবহ সংঘর্ষে ৩০ সেনা নিহত       পশ্চিমবঙ্গে সোনার বিস্কুটের লোভে ডাকাতি, ৩ বাংলাদেশি গ্রেফতার       ইরান একটি অজেয় শক্তিতে পরিণত হবে       চীনে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত মাহবুব উজ জামান      
পাঁচ নম্বর বিয়েটি কাকে করলেন সালাহউদ্দিন লাভলু?
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 15 August, 2019 at 6:19 AM
পাঁচ নম্বর বিয়েটি কাকে করলেন সালাহউদ্দিন লাভলু?এক শিক্ষিত বউকে কব্জা করতে গিয়ে চার বউকে শুধু হারাতেই হয়নি জনতার হাতে উত্তম-মধ্যমও খেতে হয়েছিলো সালাহউদ্দিন লাভলুকে। তাতেও তার শিক্ষা হয়নি। বিড়ালের লেজ আঠারো বছর চুঙ্গায় ভরে রাখলেও যেমন সোজা হয় না, লাভলুর স্বভাবও তেমন। তিনি আবার মরিয়া হয়ে ওঠেন বিয়ের জন্য।
একে একে হাসিমনি, রোজিনা, খুকি ও ফুলবানুকে তো বিয়ে করেই, নতুন করে ফাঁদে ফেলে শিক্ষিত বউ পাপিয়াকে। লুতফা ফকিরের খায়েস যেই শিক্ষিত বউয়ের জন্য একদিন তাকে বাড়িঘর ছাড়তে হয়েছিলো সেই শিক্ষিত বউসহ পাঁচ বউ নিয়ে লুতফা ফকির বাড়ি ফিরবেন।
শেষ পর্যন্ত কি লাভলু তার সে খায়েস পূর্ণ করতে পারবেন? এই প্রশ্নের জবাব পাওয়া যাবে ৭ পর্বের ধারাবাহিক ‘অতঃপর শিক্ষিত বউ’ নাটকে। যেখানে সালাহউদ্দিন লাভলু অভিনয় করেছেন লুতফা ফকির চরিত্রে।
এরই মধ্যে নাটকটির দুটি পর্ব প্রচার হয়েছে। সেটি বেশ আলোচনায় এসেছে। রোমান্টিক কমেডি গল্পের এই নাটকটি পরিচালনা করেছেন নন্দিত নির্মাতা সালাহউদ্দিন লাভলু। নাটকের কেন্দ্রীয় চরিত্রেও থাকবেন তিনি। আরও দেখা যাবে নির্মাতা তৌকির আহমেদকে।
তারকাবহুল এই নাটকটিতে আরও অভিনয় করেছেন নিলয়, শশী, গোলাম ফরিদা ছন্দা, আহসানুল হক মিনু, মৃণাল দত্ত, হিমি আহসান, আশরাফুল আশিস, সায়রা স্মৃতি, মিথিলা, সুকন্যা ইসলাম প্রমুখ।
বাংলাভিশনে নাটকটি প্রতিদিন রাত ১১টায়। এটি চলবে ঈদের সপ্তম দিন পর্যন্ত।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected]com, [email protected]
Design and Developed by i2soft