শিরোনাম: যশোর আইনজীবী সমিতির দু’ভবনে স্বাস্থ্যবিধি না মানায় করোনার ঝুঁকি       বুনো আসাদকে আটকের ৩ ঘন্টা পর মুক্তি !        অবশেষে মুরগি খামার ছাড়লেন এডি এনামুল        অনলাইন ক্লাস ও বাস্তবতা       যশোরে করোনা আক্রান্ত সাতশ’ ছাড়াল       কোটা চাতরা বিল পরিদর্শনে কর্মকর্তা       যমেকের অধ্যক্ষ হলেন ডা. আক্তারুজ্জামান       বেনাপোল বন্দর দিয়ে ভারতীয় পণ্য আমদানি বন্ধ       যশোরে আইডিয়ার ‘ইমিউনিটি পিঠা’       যশোরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান       
কাশ্মীরিদের পাশে মমতা
কাগজ ডেস্ক :
Published : Saturday, 17 August, 2019 at 7:51 PM
কাশ্মীরিদের পাশে মমতাকাশ্মীর নিয়ে মোদি সরকারের নীতিকে কটাক্ষ করে পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় কড়া হুঁশিয়ারি দিয়ে বলেছেন, বন্দুক দিয়ে কোনো সমস্যার সমাধান হয়না। সমস্যার সমাধান ইনসানিয়াত, জামহুরিয়াত ও কাশ্মীরীয়াত এই তিনটি নীতি দ্বারা সম্ভব।
সম্প্রতি মোদি সরকার কটাক্ষ করে কাছে বার্তা টুইট করে এসব কথা লিখেছেন মমতা।
এদিকে ৫ আগস্ট সংসদে ৩০৭ ধারা বাতিল করে জম্মু ও কাশ্মীরের বিশেষ মর্যাদা খারিজের ঘোষণা করেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তার আগেই অধিবেশনের মাঝে কেন্দ্রীয় নীতির বিরোধিতায় কক্ষ ত্যাগ করেন তৃণমূল সাংসদরা। তার আগের দিনই আটক করা হয় তিন প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুক আবদুল্লাহ, ওমর আবদুল্লাহ, মেহবুবা মুফতি-সহ বিরোধী নেতাদের। পাশাপাশি, নিরাপত্তার স্বার্থে কাশ্মীরে কার্যত কারফিউ জারি করা হয়।
জম্মু ও কাশ্মীর সমস্যা নিয়ে এর আগেও কেন্দ্রকে কাঠগড়ায় তোলার নজির রেখেছেন মমতা। এদিন তারই পুনরাবৃত্তি ঘটেছে টুইটারে। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft