শিরোনাম: রোহিঙ্গাদের ফেরাতে কমনওয়েলথের সহযোগিতা চান প্রতিমন্ত্রী       যাকে ধরবে তাকেই বহিষ্কার করব : যুবলীগ চেয়ারম্যান       নিরাপদ পৃথিবীর দাবিতে জলবায়ু ধর্মঘট       পরমাণু ক্ষেপণাস্ত্রবাহী সাবমেরিন মোতায়েন করছে পিয়ংইয়ং       একজনকেও বাংলা ছাড়তে হবে না, এনআরসি প্রসঙ্গে মমতা       টানা ২১ বার ব্যস্ততম এয়ারপোর্টের তকমা       নির্বাচনী কর্মকর্তাদের ভোটের লড়াই শুরু       ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সাবেক মন্ত্রী গ্রেফতার       তিউনিশিয়ার নির্বাসিত স্বৈরশাসক বেন আলীর মৃত্যু       চাঁদপুরের রাজরাজেশ্বরে আবারও পদ্মার ভাঙন      
একাধিক তরুণের সঙ্গে রিয়ার যৌন সম্পর্ক!
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 24 August, 2019 at 6:44 AM
একাধিক তরুণের সঙ্গে রিয়ার যৌন সম্পর্ক!অভিনেত্রী রিয়া সেন। বিয়ের পর অনেকটা কাজ কমিয়ে দিয়েছেন তিনি। বলিউড কিংবিা কলকাতার নতুন ছবিতে আর দেখা মিলছে না তার। সর্বশেষ তিনি ‘মিসম্যাচ’ নামের একটি ওয়েব সিরিজে দেখা গেছে।
বর্তমানে তিনি স্বামী সংসার নিয়ে বেশ ব্যস্ত সময় পর করছেন। তবে নতুন খবর হলো আবারও পর্দায় দেখা মিলছে তাকে। সেক্সসিম্বল ইমেজের এই অভিনেত্রী ফিরছেন আগের চিরচেনা রূপে।
সম্প্রতি বলিউডের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়ে কাজ শুরেু করেছেন তিনি। ছবিটি প্রযোজনা করছের একতা কাপুরের বালাজি ফিল্ম। ছবির গল্প গড়ে ওঠেছে সেক্স বাণিজ্য নিয়ে। এতে কেন্দ্রী চরিত্রে অভিনয় করবেন রিয়া সেন।
ছবিতে রিয়া সেনকে দেখা যাবে পতিতার চরিত্রে। ছবিতে একাধিক তরুণের সঙ্গে তার যৌন দৃশ্যও থাকবে। শুধ তাই নয়, পুরো ছবিতে ব্যাপক খোলামেলা রূপে তাকে আবিস্কার করা যাবে। এরই মধ্যে ছবির বেশকিছু দৃশ্যের কাজ শেষ হয়েছে।
নাম না ঠিক হওয়া এ ছবিটি নিয়ে রিয়া বলেন, এটা আমার জন্য চ্যালেঞ্জিং একটি চরিত্র। ছবিতে একজন মেয়ে কীভাবে পতিতা হয় তা দেখানো হবে। তাছাড়া সমাজের মানুষ রূপী হায়নার দলের মুখোশ উন্মোচন হবে।
এরইমধ্যে ছবির অনেকখানি কাজ শেষ হয়েছে। বেশ কয়েকটি দৃশ্য ধারণ করা হয়েছে গোপনে। নাম না ঠিক হওয়া এ ছবিটি নিয়ে রিয়া বলেন, এটা আমার জন্য চ্যালেঞ্জিং একটি চরিত্র। আমার বিশ্বাস ছবিটি ভালো লাগবে দর্শকদের।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft