শিরোনাম: চৌগাছায় যুবলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা        সাতক্ষীরায় আরেক করোনা রোগী শনাক্ত       পৃথিবীর দিকে ধেয়ে আসছে ধুমকেতু ‘সোয়ান’       করোনা সুরক্ষা যন্ত্র বানাল ১২ বছরের কিশোর       সাঁথিয়া উপজেলা শাখা ছাত্রদলের উদ্যোগে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ       সাতক্ষীরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লাইনম্যানের মৃত্যু       স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপনের আহ্বান ওবায়দুল কাদেরের       ঈদের আনন্দঘন মুহূর্ত অম্লান হোক : জি এম কাদের       ফায়ার সার্ভিসে করোনা আক্রান্ত ৭৯ জন, সুস্থ ৯       সাতক্ষীরার আশাশুনিতে মৎস্যঘের দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত-১ আহত-৩      
বন্ড মার্কেট ও শেয়ার বাজার উন্নয়নে সহায়তা দেবে বিশ্বব্যাংক : অর্থমন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Thursday, 12 September, 2019 at 8:15 PM
বন্ড মার্কেট ও শেয়ার বাজার উন্নয়নে সহায়তা দেবে বিশ্বব্যাংক : অর্থমন্ত্রীঅর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল জানিয়েছেন, বন্ড মার্কেট ও শেয়ার বাজার উন্নয়নে প্রয়োজনীয় সহায়তা দেবে বিশ্বব্যাংক। বিশ্বব্যাংক আরো বেশি বেশি সহায়তা দিতে প্রস্তুত। এজন্য আমাদের সক্ষমতা বাড়াতে হবে।
বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাজধানীর শেরেবাংলা নগরে নিজ কার্যালয়ে বিশ্বব্যাংকের আঞ্চলিক পরিচালক জুবিদা খেরুস অ্যালাউয়্যার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে গণমাধ্যমে এসব কথা বলেন অর্থমন্ত্রী।
তিনি বলেন, আমাদের বন্ড মার্কেটটা তেমন উন্নয়ন হয়নি। এ মার্কেটটার উন্নয়ন করতে হবে। এ মার্কেটে সরকারি-বেসরকারি উভয় সেক্টরই আসবে। বন্ড মার্কেটের উন্নয়ন হলে শেয়ার বাজারেরও উন্নয়ন হবে।
অর্থমন্ত্রী বলেন, আমরা অর্থনৈতিকভাবে যেখানে আছি সেখান থেকে আরো উন্নতি করতে অনেক শক্তি ব্যয় করতে হবে। এসব ক্ষেত্রেও বিশ্বব্যাংক আমাদের সহযোগিতা করবে।
শেয়ার বাজারের উন্নয়নের পুরো কাজটাই সমন্বিতভাবে করা হবে। সরকার, বিশ্বব্যাংক এবং যারা এ বিষয়ে ইন্টারেস্টেড সবাই মিলে এ কাজ করব বলে জানান অর্থমন্ত্রী।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft