শিরোনাম: নারীর ক্ষমতায়নে সম্মিলিতভাবে কাজ করতে হবে : স্পিকার       বিমান বিধ্বংসী অত্যাধুনিক অস্ত্র যুক্ত হলো সেনাবাহিনীতে       দুর্নীতি সহনীয় পর্যায়ে আছে : খাদ্যমন্ত্রী       উত্তাল কাশ্মীর, যে কোনো মুহূর্তে ভয়ানক সহিংসতার আশঙ্কা       ছাত্ররাজনীতি নয়, শিক্ষকরা পেশাজীবী রাজনীতি বন্ধ করুন : হানিফ       চীন বিরোধীদের কঠোর হুমকি শি জিনপিংয়ের       কর না দিলে ব্যবস্থা : অর্থমন্ত্রী       মিয়ানমারে ফিরে যাওয়া রোহিঙ্গারা নিজ গ্রামে যেতে পারছেন না        মাইন বিস্ফোরণে কেনিয়া পুলিশের ১০ সদস্য নিহত       ২২ অক্টোবর সোহরাওয়ার্দীতে ঐক্যফ্রন্টের সমাবেশ      
কঙ্গনার প্রাক্তন কি করলেন?
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 14 September, 2019 at 9:14 PM
কঙ্গনার প্রাক্তন কি করলেন?‘রাজ-দ্য মিস্ট্রি অফ লাইফ’ সিনেমায় কঙ্গনা রানাওয়াতের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন অধ্যায়ন সুমন। ওই সিনেমার শুটিংয়ের সেট থেকেই নাকি অধ্যায়নের সঙ্গে সম্পর্কে জড়ান কঙ্গনা। যদিও সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি।
অধ্যায়ন সুমনকে হাতের মুঠোয় রাখার জন্য কঙ্গনা নাকি কালো জাদুর দ্বারস্থ হয়েছেন। বার বার মানসিকভাবেও অধ্যায়নের উপর অত্যাচার করা হয়েছে বলে অভিযোগ করেন অভিনেতার বাবা শেখর সুমন। ফলে বলিউড ‘কুইনের’ সঙ্গে অধ্যায়নের সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি।
কঙ্গনার সঙ্গে বিচ্ছেদের পর তুলি শর্মা নামে এক মডেলের সঙ্গে সম্পর্কে জড়ান অধ্যায়ন। সেই সম্পর্কও টেকেনি বেশিদিন। তুলি শর্মার সঙ্গে বিচ্ছেদের পর এবার মায়েরা মিশ্রর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অধ্যায়ন। ‘স্প্লিটসভিলার’ প্রাক্তন প্রতিযোগী মায়েরার সঙ্গে সম্পর্ক নিয়ে আপাতত ভাবনাচিন্তা চলছে অধ্যায়নের পরিবারে।
জানা যায়, গণেশ চতুর্থীতে মায়েরা মিশ্রকে নিজের বাড়িতে নিয়ে যান অধ্যায়ন। বাবা, মায়ের সঙ্গেও পরিচায় করিয়ে দেন ‘লেডিলাভের’। ছেলের পছন্দে নাকি সিলমোহর বসিয়েছে শেখর সুমনের পরিবার। অন্যদিকে মায়েরা মিশ্রর বাড়ির লোকজনও নাকি মেয়ের পছ্ন্দ নিয়ে বেশ খুশিই হয়েছেন। যদিও অধ্যায়ন এবং মায়েরা কবে গাঁটছড়া বাঁধছেন, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি। সূত্র: জি-নিউজ




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft