শিরোনাম: কমলগঞ্জে ধলাই ব্রিজের পাশে গাছের কারণে ঘটতে পারে দুর্ঘটনা       নওগাঁয় ২৪ঘন্টায় করোনায় মৃত্যু ১, আক্রান্ত ৩৯জন        ভারতীয় সীমান্তের কাছে এবার সড়ক-অবকাঠামো বানাচ্ছে চীন       ভারতে একদিনে সংক্রমণ ২৬ হাজার ছাড়ালো       এ বছর হচ্ছে না এশিয়া কাপ       করোনায় ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যানের মৃত্যু       দুঃখজনকভাবেই সত্য হতে চলেছে বিএনপির আশঙ্কা        টিকিটের টাকা ফেরত পাচ্ছেন পাকিস্তানি দর্শকরা       ৪জি ইন্টারনেট পৌঁছে দিবে বেলুন !       ভ্যাকসিনের আগে করোনা থেকে বাঁচার একমাত্র উপায়!      
বাবার সম্পর্কে প্রকাশ্যে মুখ খুললেন সোনাম!
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 15 September, 2019 at 6:12 AM
বাবার সম্পর্কে প্রকাশ্যে মুখ খুললেন সোনাম!চলতি মাসের ২০ তারিখে মুক্তি পাবে ‘দ্য জোয়া ফ্যাকটর’। পরিচালক অভিষেক শর্মার এই সিনেমায় দেখা যাবে সোনাম কাপুর এবং ডালকার সালমানকে। মুক্তির আগে বর্তমানে সিনেমার প্রমোশনে ব্যস্ত সোনাম কাপুর এবং ডালকার সালমান।
প্রমোশনের মাঝেই এবার বলিউডে নেপোটিজম (বংশ পরম্পরায় পাওয়া কাজ) নিয়ে মুখ খুললেন সোনাম কাপুর। তিনি বলেন, যে পরিবারের মেয়ে তিনি, তার জন্য নিজেকে সৌভাগ্যবান বলে মনে করেন। ডালকার সালমান এবং তার বাবারা ভালো ভালো কাজ করে, ইন্ডাস্ট্রিতে নিজেদের জায়গা করে নিয়েছেন। তারা কখনো বাবাদের দৌলতে ইন্ডাস্ট্রিতে কাজ পাননি বলেও জানান সোনাম কাপুর।
শুধু তাই নয়, তার বাবা অনিল কাপুর কখনো মেয়ের ফোন নম্বরও কাউকে দেন না, কাজের জন্য। প্রসঙ্গত, ডালকার সালমান হলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা মামুথির ছেলে।
বলিউডে নেপোটিজম রয়েছে বহাল তবিয়তে। যার ফলে রণবীর কাপুর থেকে শুরু হৃত্বিক রোশন, সোনাম, কাপুর, আলিয়া ভাটরা বি টাউনে পসার জমিয়ে বসেছেন বলে একাধিকবার দাবি করেন কঙ্গনা রানাওয়াত।
শুধু তাই নয়, বলিউডের জনপ্রিয় পরিচালক করণ জোহরও সেই কারণে বার বার আলিয়া ভাট, জাহ্নবী কাপুর, বরুণ ধাওয়ানদের নিজের সিনেমায় বার বার কাস্ট করেন বলেও তোপ দাগেন কঙ্গনা। যদিও বলিউডে নেপোটিজম নেই বলে পালটা দাবি করেন করণ জোহর, সাইফ আলি খানরা। সূত্র: জি-নিউজ




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft