শিরোনাম: খালেদার জন্য স্বেচ্ছায় কারাবরণের ডাক আমানের       নির্বাচন হলে প্রধান নির্বাচন কমিশনার মাছ ধরতে যান : দুদু       সীমান্ত থেকে কুর্দিদের সরিয়ে নিতে সম্মত এরদোগান-পুতিন       শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না       পেঁয়াজের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে ভারত       শক্তি সম্পর্কে জানান দিতে সামরিক মহড়া শুরু করল ভারত       এবার হত্যা মামলায় ৭ দিনের রিমান্ডে খালেদ       কাশ্মীর নিয়ে আবারও যুক্তরাষ্ট্রের উদ্বেগ       প্রত্যর্পণ বিল বাতিল করল হংকং       ‘আদালত না থাকায় উপজেলার প্রকৃত সুফল থেকে বঞ্চিত জনগণ’      
১৫ বছর বয়সে ধর্ষণের শিকার হয়েছিলেন ডেমি!
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 15 September, 2019 at 6:12 AM
১৫ বছর বয়সে ধর্ষণের শিকার হয়েছিলেন ডেমি!স্ট্রিপটিজ, ঘোস্ট, ইনডিসেন্ট, ও প্রপোজাল-এর মতো ছবিতে অভিনয় করে আকাশছোঁয়া সফলতা পেয়েছেন হলিউডের খ্যাতিমান অভিনেত্রী ডেমি মুর।
সম্প্রতি নিজের স্মৃতিকথা বা আত্মজীবনী ‘ইনসাইড আউট’-এ জীবনের অন্ধকার দিকের কথা শেয়ার করেছেন অভিনেত্রী।
সম্প্রতি একটি সাক্ষাৎকারে জীবনের নতুন এই কাজের কথা বলে দারুণ উচ্ছ্বসিত ডেমি। স্মৃতিকথার মুক্তির দিন যতই এগোচ্ছে, ততই খুশি হচ্ছেন ডেমি। এই স্মৃতিকথায় তার জীবনের নানা দিক ফুটে উঠবে। অভিনেত্রী জানিয়েছেন, এই বইয়ে রয়েছে বয়ফ্রেন্ড অ্যাস্টন কুচারের সঙ্গে তার সন্তানের মিসক্যারেজের কথা। প্রায় ৬ মাসের মাথায় মিসক্যারেজ হয়েছিল তার। এর পর অত্যধিক মদ্যপান শুরু করেছিলেন তিনি। এর পর ২০০৫-এ কুচারের সঙ্গে বিয়েও হয় তার।
২০১৩ পর্যন্ত বিয়ে টিকে। তবে ২০১১-তেই আলাদা হয়ে যান তারা। এর পর তার শরীর ভীষণভাবে খারাপ হয়ে যায়। পরের স্বামী ব্রুস উইলিসের সঙ্গে তার তিন সন্তানের সঙ্গেও সম্পর্ক খারাপ হয়। রিহ্যাবে যেতে হয়েছিল তাকে। স্মৃতিকথায় রয়েছে তার অস্বস্তিকর ছোটবেলার কথাও। ১৬ বছর বয়সে বাড়ি ছেড়ে দেওয়া এবং প্রথম বিয়ের কথাও রয়েছে সেখানে। এমনকী ১৫ বছর বয়সে ধর্ষণের শিকারও হয়েছিলেন তিনি। বিষয়টি বিশদভাবে বইয়ে লিখেছেন ডেমি।
ডেমির এই আত্মজীবনী মুক্তি পাবে আগামী ২৪শে সেপ্টেম্বর।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft