শিরোনাম: যশোরে একদিনে ৭০ আক্রান্ত       সরকারি সহযোগিতা চান স্বেচ্ছাসেবী মেডিকেল টেকনোলজিস্টরা        যশোরে জেলা তথ্য অফিসের সড়ক প্রচার       দু’দশকেও বিচার হয়নি সাংবাদিক শামছুর রহমান হত্যাকাণ্ডের       যশোর কারাগারে করোনা আতঙ্ক       যশোরে অনলাইন পশুরহাটের উদ্বোধন       শাহীন চাকলাদারকে যশোর সংবাদপত্র পরিষদের শুভেচ্ছা       বেতন জায়েজ করতে অনলাইন ক্লাস !       যশোরে ডক্টর মুহম্মদ শহীদুল্লাহ্ এবং        বোরকা পরে ভারতে পালাচ্ছিল সাহেদ      
শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে গেছে : কাদের
কাগজ ডেস্ক :
Published : Saturday, 21 September, 2019 at 9:12 PM
শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে গেছে : কাদেরআওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতু ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দল ও সরকারের ভাবমূর্তি উজ্জ্বল করার জন্য দলের ভেতরে আগাছা-পরগাছা পরিস্কারের সিদ্ধান্ত হয়েছে। আমি স্পষ্ট করে বলতে চাই, টেন্ডারবাজরা সাবধান হয়ে যাও। চাঁদাবাজরা সাবধান হয়ে যাও। দুর্নীতিবাজ, সন্ত্রাসীরা সাবধান হয়ে যাও। শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে গেছে। এই অ্যাকশন শুধু ঢাকায় নয়, সারাদেশে চলবে।
শনিবার বিকেল ৪টার দিকে কক্সবাজার জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কক্সবাজারের পর্যটন মোটেল শৈবাল সংলগ্ন খোলা মাঠে এ সম্মেলনের আয়োজন করা হয়। এতে জেলার নানা প্রান্ত থেকে আওয়ামী লীগের ১৫ হাজারের বেশি নেতাকর্মী অংশ নেন।
ওবায়দুল কাদের বলেন, অপকর্ম-অপরাধ যেই করবে, যত বড় রাঘব-বোয়াল, গডফাদারই হোক না কেন, কাউকে ছাড় দেয়া হবে না। আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্যায়, অনিয়ম, দুর্নীতি ও অপকর্মের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি নিয়েই অগ্রসর হচ্ছেন।
জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, উপদপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft