শিরোনাম: জনগণের তাড়ায় পালাবার পথ পাবেন না : ফখরুল       জাপার কমিটি চূড়ান্ত করবেন জিএম কাদের-রওশন       আইএসের একজন জঙ্গিও পালাতে পারবে না : এরদোয়ান       ফের রাস্তায় নামল বিনিয়োগকারী       তুরস্কে বিমান বিধ্বস্ত       নবম ওয়েজ বোর্ডের গেজেটের বিরুদ্ধে রুল       ঢাকা কলেজ ছাড়লেন আবরারের ছোট ভাই       আসামের পর গোটা ভারতেই হবে এনআরসি : অমিত শাহ       পুলিশের কাজে বাধা : আব্বাস-আলাল-সোহেলদের বিচার শুরু       পাত্তা পাননি নেতানিয়াহু, এবার প্রেসিডেন্ট অনুরোধ করলেন পুতিনকে      
নতুন আলোচনায় ভিক্ষুক থেকে গায়িকা রানু
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 22 September, 2019 at 8:44 PM
নতুন আলোচনায় ভিক্ষুক থেকে গায়িকা রানুভবঘুরে জীবন থেকে রানাঘাটের সেই ভিক্ষুক রানু মণ্ডল এখন সেলিব্রিটি। যেখানেই যান সেখানেই কৌতূহলী মানুষের ভিড়। রানুর সঙ্গে কথা বলতে এগিয়ে আসেন। ছবি তোলেন।
সেই রানু আবারও এলেন আলোচনায়। তবে এটাকে সমালোচনা বলাই ভালো। খুব বেশিদূর পড়াশোনা করেননি রানু। ইংরেজিতে তার জ্ঞান নেই বললেই চলে। সেই রানুই এখন কথায় কথায় ইংরেজি বলার চেষ্টা করেন। বলতে গিয়ে ভুল করেন। তাই দেখে চারদিকে হাসির রোল পড়ে যাচ্ছে। ট্রলের শিকার হচ্ছেন তিনি।
দিন কয়েক আগে নিজের ছোটবেলার স্কুলে গিয়েছিলেন তিনি। সেখানেই সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে বিপাকে পড়লেন রানুদি। শুনতে হলো কটাক্ষও।
সম্প্রতি নেট দুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়। যাতে দেখা গেছে একটি কমলা রঙের শাড়িতে সেজে নিজের পুরনো স্কুলে উপস্থিত রানু মণ্ডল। স্কুলের কচিকাঁচাদের সঙ্গে দাঁড়িয়ে তিনি। ক্ষুদে পড়ুয়ারা শিক্ষিকার সঙ্গে সুর মিলিয়ে গান গাইছেন। রানাঘাটের রানুদিও হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন। হাততালি দিচ্ছেন। বাচ্চাদের সঙ্গে গলাও মেলাচ্ছেন।
আবেগঘন মুহূর্তে রানু মণ্ডলের সঙ্গে কথাবার্তা বলা শুরু হয় সাংবাদিকের। কেমন লাগছে, এই প্রশ্ন লতাকণ্ঠী রানুর উদ্দেশে ছুড়ে দেন তিনি। প্রথমে ইংরেজিতে উত্তর দিতে শুরু করেন রানু। তবে ‘Very nice’ বলার পরই হোঁচট খান তিনি।
ভাঙা ভাঙা হিন্দিতেও নিজের ভাব প্রকাশের চেষ্টা করেন ঠিকই। তবে তাতেও উত্তর সম্পূর্ণ করতে পারেননি গায়িকা। সেই ভিডিও বিদ্যুতের গতিতে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। নিজের মাতৃভাষা বাংলা ছেড়ে রানু মণ্ডলের হিন্দি এবং ইংরেজিতে উত্তর দেওয়ার চেষ্টাকে মোটেও ভালো চোখে দেখছেন না নেটিজেনরা। অনেকেই ওই ভাইরাল ভিডিওর কমেন্ট সেকশনে রানু মণ্ডলকে বাংলা ভাষায় কথা বলার পরামর্শ দেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft