শিরোনাম: খালেদার জন্য স্বেচ্ছায় কারাবরণের ডাক আমানের       নির্বাচন হলে প্রধান নির্বাচন কমিশনার মাছ ধরতে যান : দুদু       সীমান্ত থেকে কুর্দিদের সরিয়ে নিতে সম্মত এরদোগান-পুতিন       শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না       পেঁয়াজের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে ভারত       শক্তি সম্পর্কে জানান দিতে সামরিক মহড়া শুরু করল ভারত       এবার হত্যা মামলায় ৭ দিনের রিমান্ডে খালেদ       কাশ্মীর নিয়ে আবারও যুক্তরাষ্ট্রের উদ্বেগ       প্রত্যর্পণ বিল বাতিল করল হংকং       ‘আদালত না থাকায় উপজেলার প্রকৃত সুফল থেকে বঞ্চিত জনগণ’      
ফোটোগ্রাফারকে বাঁচিয়ে প্রশংসায় ভাসছেন ক্যাটরিনা
বিনোদন ডেস্ক :
Published : Monday, 23 September, 2019 at 6:45 AM
ফোটোগ্রাফারকে বাঁচিয়ে প্রশংসায় ভাসছেন ক্যাটরিনাতারা যেখানে যান, পাপারাজ্জিদের বিচরণও সেখানে থাকবেই। তাদের এক ঝলক ক্যামেরাবন্দি করতে পারাটাই পাপারাজ্জিদের উদ্দেশ্য। তার জন্য অনেক সময়ে ঝুঁকিও নিতে হয়। সম্প্রতি ক্যাটরিনা কাইফ ও অর্জুন কাপুরের ছবি তুলতে গিয়ে এমনই ঝুঁকি নিয়েছিলেন এক ফোটোগ্রাফার। অল্পের জন্য সেই দুর্ঘটনা থেকে তাকে বাঁচালেন স্বয়ং ক্যাটরিনাই।
একটি ইভেন্টে ক্যাটরিনা ও অর্জুনের ছবি তুলতে গিয়ে এক ফোটোগ্রাফারকে বড় দুর্ঘটনার মুখে পড়তে হয়েছিল। তিনি তারকাদের দিকে ক্যামেরা তাক করে পিছনের দিকে হাঁটতে হাঁটতে বড় রাস্তায় পৌঁছে যান। তখন একটি গাড়ি আসছিল। সঙ্গে সঙ্গে ক্যাটরিনা চেঁচিয়ে উঠে বলেন, এক সেকেন্ড, এক সেকেন্ড। বলেই তিনি হাত দেখিয়ে সেই ফোটোগ্রাফারকে সরে যেতে বলেন।
অর্জুনও চিন্তিত হয়ে পড়েন। তিনি বলেন, আরে সামলে! ফোটোগ্রাফার ঘটনার জন্য ক্ষমাপ্রার্থী হতে দেরি করেননি। তিনি সঙ্গে সঙ্গে বলেন, ওকে ওকে! সরি সরি!
ইনস্টাগ্রামে এই ঘটনার ভিডিও ভাইরাল হয় মুহূর্তে। ক্যাটরিনার এই তৎপরতাকে তার ভক্তরা প্রশংসাও করেছেন। এক ভক্ত ক্যাটরিনা সম্পর্কে লেখেন, এই মানুষটা খুব ভালো। আর এক জন লেখেন, ক্যাটরিনা আমাদের দয়ার রানি।
ক্যাটরিনা ও অর্জুন দু’জনে পরস্পরের খুব ভালো বন্ধু। ক্যাটরিনা সোশ্যাল মিডিয়ায় ছবি দিলেই তা নিয়ে মজা করতে দেরি করেন না অর্জুন। সম্প্রতি ক্যাটরিনা তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে একটি কফি মাগ-এর ইমোজি দেন তিনি।
সঙ্গে সঙ্গে অর্জুন সেই ছবিতে কমেন্ট করেন, ছবিটার সঙ্গে ইমোজির কোনও সম্পর্ক নেই ক্যাটরিনা। ক্যাটরিনাও কমেন্টের উত্তরে লেখেন, যখন কেউ কফি খায় তার বডি ল্যাঙ্গুয়েজ এমনই হয়।
প্রসঙ্গত, ক্যাটরিনাকে শেষ দেখা গিয়েছিল আলি আব্বাস জাফারের ছবি ভারত-এ। এই মুহূর্তে তিনি অক্ষয় কুমারের সঙ্গে সূর্যবংশী ছবি নিয়ে ব্যস্ত। সূত্র: কলকাতা ২৪x৭




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft