শিরোনাম: জনগণের তাড়ায় পালাবার পথ পাবেন না : ফখরুল       জাপার কমিটি চূড়ান্ত করবেন জিএম কাদের-রওশন       আইএসের একজন জঙ্গিও পালাতে পারবে না : এরদোয়ান       ফের রাস্তায় নামল বিনিয়োগকারী       তুরস্কে বিমান বিধ্বস্ত       নবম ওয়েজ বোর্ডের গেজেটের বিরুদ্ধে রুল       ঢাকা কলেজ ছাড়লেন আবরারের ছোট ভাই       আসামের পর গোটা ভারতেই হবে এনআরসি : অমিত শাহ       পুলিশের কাজে বাধা : আব্বাস-আলাল-সোহেলদের বিচার শুরু       পাত্তা পাননি নেতানিয়াহু, এবার প্রেসিডেন্ট অনুরোধ করলেন পুতিনকে      
ফিরছেন প্রীতি
বিনোদন ডেস্ক :
Published : Monday, 23 September, 2019 at 6:45 AM
ফিরছেন প্রীতিরুপালি পর্দার এক সময়ের নিয়মিত মুখ প্রীতি জিনতা। তবে এখন তাকে সিনেমায় খুব একটা দেখা যায় না।
তবে ফিরছেন বলিউডের ‘ডিম্পল গার্ল’। ছেলের বউ ও শ্বশুরের মধ্যে হাস্যরসাত্মক ঘটনা নিয়ে তৈরি একটি সিনেমায় অভিনয় করবেন তিনি। এতে প্রীতির শ্বশুরের চরিত্রে দেখা যাবে অভিনেতা পরেশ রাওয়ালকে। দ্বৈত চরিত্রে অভিনয় করবেন এ অভিনেতা। সিনেমাটি প্রযোজনা করবেন আশুতোষ গোয়াড়িকর। তবে পরিচালকের নাম এখনো জানা যায়নি।
২০১৩ সালে এ অভিনেত্রীর ইশক ইন প্যারিস মুক্তি পায়। এরপর গত বছর মুক্তি পেয়েছে প্রীতির ভাইয়াজি সুপারহিট। যদিও সিনেমাটির কাজ শুরু হয় ২০১১ সালে। মাঝে নানা জটিলতায় আটকে যায়। সিনেমাটির প্রচার নিয়েও তেমন সরব ছিলেন না নির্মাতা। বক্স অফিসে খুব একটা সুবিধা করতে পারেনি প্রীতির এই সিনেমা।  মাঝে অবশ্য হ্যাপি এন্ডিং ও ওয়েলকাম টু নিউ ইয়র্ক সিনেমায় অতিথি চরিত্রে হাজির হয়েছেন। তবে নতুন সিনেমাটির মাধ্যমে পুরোদস্তুর ফিরছেন ক্যায়া কেহনা সিনেমাখ্যাত এই অভিনেত্রী।
এ প্রসঙ্গে একটি সূত্র জানায়, প্রীতির কমেডি সেন্স খুব ভালো, যদি ভাইয়াজি সুপারহিট সিনেমার প্রচার ঠিকমতো হতো তাহলে এটিও খারাপ করত না। কিন্তু সিনেমার মুক্তিতে দেরি তার বিপক্ষে গেছে। আশা করা হচ্ছে, এবার তিনি আরো ভালো সিনেমা পেয়েছেন এবং এটির মুক্তি নিয়েও কোনো ঝামেলা হবে না।
২০০০ সালের শুরুর দিকে অভিনয় ক্যারিয়ারে সবচেয়ে ভালো সময় পার করেছেন প্রীতি জিনতা। কোই মিল গ্যায়া, কাল হো না হো, বীর জারা, সালাম নমস্তে, কাভি আলবিদা না কেহনাসহ পরপর বেশ কিছু ব্যবসাসফল ও জনপ্রিয় সিনেমা উপহার দেন তিনি। ২০০৮ সালের পর থেকে এ অভিনেত্রী রুপালি জগতে অনিয়মিত হতে থাকেন।
২০১৬ সালের ২৯ ফেব্রুয়ারি জেনে গুডএনাফকে বিয়ে করেন প্রীতি। প্রথমে বিয়ের খবর গোপন করলেও পরবর্তী সময়ে ভক্তদের সুসংবাদটি জানান তিনি। লস অ্যাঞ্জেলেসে গুডএনাফের সঙ্গে প্রথম দেখা হয় তার। এরপর পাঁচ বছর প্রেম করেন তারা।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft