শিরোনাম: ‘এ পর্যন্ত নয় লাখ কোটি টাকা বিদেশে পাচার হয়েছে’        দুদক চেয়ারম্যানের পদত্যাগ চাইলেন তাপস       ড. ইউনূসের গ্রেপ্তারি পরোয়ানা হাইকোর্টে স্থগিত       ভারতে ভবন ধসে নিহত ১০       উপজেলা পর্যায়ে হবে বিএসটিআই অফিস : শিল্পমন্ত্রী       তুর্কি হামলায় সিরিয়া থেকে পালাচ্ছে মার্কিন বাহিনী       ছাত্রদল সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে মামলা       স্বীকারোক্তি দিয়ে অন্য আসামিদের নাম প্রকাশ করেছেন রবিন       ইরানের নতুন গ্যাসক্ষেত্রে ৪০ বিলিয়ন ডলারের বিশাল মজুদ       আ’লীগে কোনও বহিরাগতদের জায়গা দেবেন না : নানক      
‘ভারতকে খুশি করতে দেশের স্বার্থ বিকিয়ে দেয়া হয়েছে’
কাগজ ডেস্ক :
Published : Thursday, 10 October, 2019 at 8:28 PM
‘ভারতকে খুশি করতে দেশের স্বার্থ বিকিয়ে দেয়া হয়েছে’ভারতকে খুশি করতে বাংলাদেশের স্বার্থ ও সার্বভৌমত্ব বিকিয়ে দেয়া হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী।
বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে নয়াপল্টনে ঢাকা মহানগর উত্তর বিএনপি এবং অঙ্গ-সহযোগী সংগঠন আয়োজিত বিক্ষোভ মিছিল শেষে তিনি এ মন্তব্য করেন।
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার প্রতিবাদ এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে মিছিলটি নাইট এঙ্গেল মোড় হয়ে আবার বিএনপির কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। এ সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন রিজভী।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরের সমালোচনা করে রিজভী বলেন, ‘ভারতকে খুশি করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের স্বার্থ, সার্বভৌমত্ব, স্বাধীনতা বিকিয়ে দিয়েছেন। দেশের গণতন্ত্র ধ্বংস করেছেন।
রিজভী বলেন, ‘মানুষ জানে আপনি তিস্তার পানির জন্য কথা বলবেন, তিস্তার পানির ন্যায্য হিস্যা আনবেন। কিন্তু তা না এনে ফেনী নদীর পানি দিয়ে দিলেন। এক ফোঁটা পানিও আনতে পারেন নাই। দেশ বিরোধী চুক্তি করেছেন।’
সরকারের উদ্দেশ্যে রিজভী বলেন, ‘আর না, অনেক হয়েছে, এবার খালেদা জিয়াকে মুক্তি দিন। তিনি মুক্ত হবেন, তারেক রহমান দেশে ফিরবেন। ’
প্রধানমন্ত্রীর উদ্দেশে রিজভী বলেন, ‘আমরা এতদিন দেখলাম আপনি শুধু দিয়েই দিলেন। আপনি কিছু নিতে পারেননি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft