শিরোনাম: জলবায়ু পরিবর্তনে শঙ্কা আছে, প্রস্তুতিও চলছে       শিক্ষকদের বদলি সহজিকরণ প্রক্রিয়া চলমান : গণশিক্ষা প্রতিমন্ত্রী       মুজিববর্ষে নতুন নতুন শিল্প কারখানা চালু করবে সরকার       নিরাপদ খাদ্য নিশ্চিত করা সরকারের বড় চ্যালেঞ্জ : কৃষিমন্ত্রী       ইরানের বিমান বিধ্বংসী ক্ষেপণাস্ত্রে ভীত যুক্তরাষ্ট্র       মমতার মাথায় নতুন মুকুট, পাচ্ছেন ‘‌জঙ্গলমহল স্বীকৃতি’ সম্মান       ইসরায়েলের ফসলে থাবা বসাতে যাচ্ছে পঙ্গপাল       লড়াই-রুখে দাঁড়ানো ছাড়া দেশনেত্রীর মুক্তির বিকল্প পথ নেই : দুদু       ইরানে সংসদ নির্বাচনে ভোট কাল       কমলাপুর-শাহজাহানপুর এলাকায় হবে মাল্টি মডেল অবকাঠামো : রেলমন্ত্রী      
জনপ্রিয় অভিনেত্রী এখন গয়না বিক্রি করে সংসার চালান
বিনোদন ডেস্ক :
Published : Friday, 11 October, 2019 at 6:29 AM
জনপ্রিয় অভিনেত্রী এখন গয়না বিক্রি করে সংসার চালানকথায় আছে মানুষ আজ রাজা তো কাল ফকিরও হয়ে যেতে পারে। কিংবা আজ ফকির তো কাল রাজাও হয়ে যেতে পারে। প্রচলিত এই কথাটি একবারেই মিথ্যে নয়। পৃথিবীতে এমন অসংখ্য ঘটনা ঘটেছে।
তারই একটি জ্বলন্ত উদাহরণ নূপুর অলংকার। ভারতের একসময়ের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ছিলেন তিনি। কাজ করেছেন ‘আগলে জনম মোহে বেটি কিজিও’, ‘ঘর কি লক্ষ্মী বেটিয়া’র মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকে।
আর সেই নূপুরেরই কিনা এখন সংসার চালাতে হিমশিম খেতে হচ্ছে। সংসারের খরচ মেটাতে বিক্রি করতে হচ্ছে নিজের গয়না। নূপুরের এই পরিস্থিতির মূলে রয়েছে মূলত পাঞ্জাব-মহারাষ্ট্র ব্যাংক।
সম্প্রতি পাঞ্জাব-মহারাষ্ট্র সমবায় ব্যাংক ২৫ হাজার কোটি রুপি দুর্নীতির অভিযোগে বন্ধ করে দেওয়া হয়। ফলে ওই ব্যাংকে যাদের অ্যাকাউন্ট আছে, তারা বিপদে পড়েছেন। করতে পারছেন না কোন লেনদেন।
তুলতে পারছেন না নিজের গচ্ছিত টাকাও। হাতে আগের মত কাজও এখন নেই নূপুরের। তাও ধার-দেনা, গয়না বিক্রি করেই চালাতে হচ্ছে সংসার। এ ব্যাপারে নূপুর বলেন, ‘গয়না বেঁচেছি, এক সহঅভিনেতার কাছ থেকে ৩,০০০ রুপি ধার নিয়েছি। একজন ৫০০০ রুপি দিয়েছে সংসারের নিত্যপ্রয়োজনীয় জিনিস কেনার জন্যে।
এবার কি ঘর চালানোর জন্য আমাকে বাড়ি বন্ধক রাখতে হবে! যথাযথ ট্যাক্সও দিয়েছি, তাও আমার আজ এই পরিণতি কেন?’




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft