শিরোনাম: ‘ট্রেন দুর্ঘটনায় নাশকতা হয়েছে কিনা খতিয়ে দেখা হচ্ছে’       ফিলিস্তিনি রকেটের ভয়ে বন্ধ ইসরায়েলের স্কুল       নিজের ভাতা দরিদ্র মুক্তিযোদ্ধাদের দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী       ‘মন্ত্রী-এমপিদের সিন্ডিকেটের কারণে পেঁয়াজের দাম ডাবল সেঞ্চুরি’       ট্রাম্পের আলোচনা প্রস্তাব নাকচ করে দিলেন কিম       সাভার আ. লীগের নতুন কমিটি ঘোষণা       বন্যায় ভাসছে ভেনিস, জরুরি অবস্থা ঘোষণা       অফিসে বসে ইয়াবা সেবন, সেই ভূমি কর্মকর্তা প্রত্যাহার       বাবরি মসজিদ রায় নিয়ে এবার ক্ষেপল শিখরা       সিরিয়ায় সামরিক ঘাঁটি স্থাপন করছে তুরস্ক      
ডিডিএলজে’র ২৪ বছর পূর্তিতে ফের সিমরান হলেন কাজল
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 20 October, 2019 at 8:10 PM
ডিডিএলজে’র ২৪ বছর পূর্তিতে ফের সিমরান হলেন কাজলশাহরুখ খান ও কাজল জুটির সর্বাধিক জনপ্রিয় চলচ্চিত্র ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। ভক্তরা ছবিটিকে আদর করে ‘ডিডিএলজে’ বলে ডাকেন। এটিকে বলিউডের ইতিহাসে অন্যতম রোমান্টিক সিনেমাও বলা হয়। ১৯৯৫ সালে মুক্তি পাওয়া ছবিটি ব্লকবাস্টার হিট হয়েছিলো।
বলিউডের অনেক ছবিতেই ‘ডিডিএলজে’কে অনুকরণ করা হয়েছে। রাখা হয়েছে দৃশ্য বা গান। এখনো সেই ছবি কোথাও প্রচার হলে উপভোগ করেন দর্শক। অনেকেই স্মৃতিকাতর হয়ে যান নব্বই দশকের ফেলা আসা দিনের সেই সিনেমাকে ঘিরে।
আজ ২০ অক্টোবর ছবিটির ২৪ বছর পূর্তি হলো। ১৯৯৫ সালের আজকের দিনেই প্রেক্ষাগৃহে এসেছিলো ‘ডিডিএলজে’। এ ছবিতে রাজ-সিমরানের চরিত্রে অভিনয় করেন যথাক্রমে শাহরুখ খান ও কাজল। অসংখ্য ছবির ভিড়ে দর্শকের মনে এই জুটি রাজ-সিমরান হিসেবেই অমরত্ব পেয়েছে যেন।
ছবির ২৪ বছর পূর্তিতে ‘ডিডিএলজে’-কে নতুন করে আলোচনায় নিয়ে এলেন কাজল। তিনি আবারও সিমরানের ভূমিকায় দেখা দিলেন। নিজের ইন্সটাগ্রামে শেয়ার করেছেন মজার একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে ছবির পোস্টারের নকল করে বই পড়ছেন তিনি। চোখে রয়েছে সেই বড় ফ্রেমের চশমা ও হলুদ রঙের ঢোলা টি-শার্ট।
ক্যাপশনে লিখেছেন, ‘২৪ বছর পেরিয়েও আমি বই পড়ছি।’ সেই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।
আদিত্য চোপড়া পরিচালিত ‘ডিডিএলজে’ মুক্তি পায় ১৯৯৫ সালে। ১৯৯৬ সালে ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডে সেরা ছবি, সেরা অভিনেতা, সেরা অভিনেত্রী, সেরা পরিচালকসহ মোট ১০টি পুরস্কার জিতে নেয় কালজয়ী ছবিটি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft