শিরোনাম: 'শিগগির আবরার হত্যার বিচার হবে'       জাবি ভিসি একজন নির্লজ্জ মহিলা : আব্দুর রব       খালেদা জিয়ার মুক্তি না পাওয়ার কারণ জানালেন মান্না       তীব্র খরায় জিম্বাবুয়েতে ২০০ হাতির মৃত্যু       আ.লীগ থেকে বিএনপিতে আসার অবস্থা তৈরী হয়েছে : ফখরুল       বীতশ্রদ্ধ হয়ে বিএনপি ছেড়ে যাচ্ছেন নেতারা : হানিফ       ১৯৬ যাত্রীবাহী বিমানে আগুন       রাঙ্গার বক্তব্যের জবাব জনগণ দেবে : ড. কামাল       'জামিন পেলে চিকিৎসা নিতে বিদেশ যাবেন খালেদা জিয়া'       দুই অধ্যাপককে ফিরে পেতে ৩ তালেবানকে মুক্তি!      
বিলাসবহুল মার্সিডিজ গাড়ি কিনলেন জাহ্নবী
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 22 October, 2019 at 6:00 AM
বিলাসবহুল মার্সিডিজ গাড়ি কিনলেন জাহ্নবীবলিউডের এ প্রজন্মের জনপ্রিয় তারকার নাম জাহ্নবী কাপুর। প্রয়াত শ্রীদেবী-বনি কাপুরের কন্যা জাহ্নবী প্রায়ই নানা কারণে আলোচনায় আসেন। এবার বিলাসবহুল কালো রঙের মার্সিডিজ-মেবিচ গাড়ি কিনে সংবাদের শিরোনাম হলেন 'দোস্তানা ২' খ্যাত এ অভিনেত্রী।
টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি জাহ্নবী কাপুর কালো রঙের মার্সিডিজ-মেবিচ কিনেছেন তিনি। সেই গাড়ি নিয়ে সকালবেলা জিমে যাওয়ার পথে পাপরাৎজিদের ক্যামেরায় ধরা পড়েন তিনি।
তবে চমকপ্রদ তথ্য হলো- মা শ্রীদেবীর গাড়ির নম্বরের সঙ্গে মিলেয়ে নিজের গাড়ির নম্বর দিয়েছেন 'এমএইচ ০২ ডি জেড ৭৬৬৬'।
এর আগে তিন কোটি রুপি দিয়ে লাল রঙের একটি ল্যাম্বারগিনি কিনেছেন অভিনেতা রণবীর সিং এবং অভিনেতা রাজকুমার রাও ১৪ লাখ রুপি দিয়ে হারলে-ডেভিডসন ফ্যাট বব ব্র্যান্ডের একটি মোটরসাইকেল কেনেন। এবার নিজেকে একটি গাড়ি উপহার দিয়েছেন ২২ বছর বয়সী এ অভিনেত্রী। তবে কত রুপি দিয়ে এই বিলাসবহুল গাড়িটি কিনেছেন সে তথ্য জানা যায়নি।
করণ জোহরের ‘ধড়ক’ ছবির মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন জাহ্নবী কাপুর। বর্তমানে তিনি ব্যস্ত রয়েছেন ‘দ্য কার্গিল গার্ল’ ছবি নিয়ে। এছাড়াও তার হাতে রয়েছে ‘রুহু আফজা’র কাজ।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft