শিরোনাম: 'শিগগির আবরার হত্যার বিচার হবে'       জাবি ভিসি একজন নির্লজ্জ মহিলা : আব্দুর রব       খালেদা জিয়ার মুক্তি না পাওয়ার কারণ জানালেন মান্না       তীব্র খরায় জিম্বাবুয়েতে ২০০ হাতির মৃত্যু       আ.লীগ থেকে বিএনপিতে আসার অবস্থা তৈরী হয়েছে : ফখরুল       বীতশ্রদ্ধ হয়ে বিএনপি ছেড়ে যাচ্ছেন নেতারা : হানিফ       ১৯৬ যাত্রীবাহী বিমানে আগুন       রাঙ্গার বক্তব্যের জবাব জনগণ দেবে : ড. কামাল       'জামিন পেলে চিকিৎসা নিতে বিদেশ যাবেন খালেদা জিয়া'       দুই অধ্যাপককে ফিরে পেতে ৩ তালেবানকে মুক্তি!      
বিএনপি-জামায়াতের রাজনীতি ভুলের বালুচরে আটকে পড়েছে
কাগজ ডেস্ক :
Published : Monday, 21 October, 2019 at 8:02 PM
বিএনপি-জামায়াতের রাজনীতি ভুলের বালুচরে আটকে পড়েছেবিএনপি-জামায়াতের রাজনীতি এখন ভুলের বালুচরে আটকে পড়েছে মন্তব্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচনী মাঠ থেকে পালানোর দলকে জনগণ আর আস্থায় নেবে না।
সোমবার (২১ অক্টোবর) দুপুরে তার নির্বাচনী এলাকা কাজিপুরে পানি উন্নয়ন বোর্ডের একটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে তিনি এ সব কথা বলেন।
নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী পদক্ষেপে দেশে জঙ্গি দমন করা হয়েছে, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়ে আলোকিত বাংলাদেশ গড়ে তোলা হয়েছে। উন্নয়ন অগ্রগতির কৌশলী পদক্ষেপ নিয়ে দেশকে বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেলে পরিণত করা হয়েছে।
মোহাম্মদ নাসিম সিরাজগঞ্জ সহ সারা দেশের উন্নয়ন চিত্র তুলে ধরে বলেছেন আওয়ামী লীগই একমাত্র রাজনৈতিক দল যারা ক্ষমতায় এসে শেখ হাসিনার নেতৃত্বে দেশ ও জাতির উন্নয়ন করেছে।
তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে সিরাজগঞ্জের যমুনা পাড়ে ভাঙন রোধে ১২টি স্পার নির্মাণ করা হয়েছিল। পরবর্তীতে বিএনপি-জামায়াতের শাসনামলে এসব স্পার অযত্নে অবহলোয় যমুনায় বিলীন হয়েছে। ক্ষতি হয়েছে এই জনপদের মানুষের।
তিনি আরো বলেন, দেশে এখন শান্তির পরিবেশ বিরাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে গত ১২ বছরে দেশের মানুষের আর্থ-সামাজিক উন্নয়ন হয়েছে। বিএনপি-জামায়াত সৃষ্ট জঙ্গি দমন করা হয়েছে। রাস্তা-ঘাটসহ অবকাঠামো উন্নয়নে অসামান্য সফলতা অর্জিত হয়েছে। এই সফলতার ঈর্ষান্বিত হয়ে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করছে। কিন্তু তাদের এই ষড়যন্ত্র এদেশের গণতন্ত্র প্রিয় মানুষ নস্যাৎ করে দেবে।
যমুনা পাড়ের খুদবান্দিতে ভাঙনরোধে ২০৭ কোটি টাকার প্রকল্পের উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দকিী ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft