শিরোনাম: বিএনপি অস্তিত্ব সংকটে পড়বে : তথ‌্যমন্ত্রী       রাজশাহীতে ১৯ ভিক্ষুককে পুনর্বাসন করা হয়েছে       রাজশাহী থেকে ঢাকাগামী পদ্মা এক্সপ্রেসের যাত্রা বাতিল       পাবনায় কৃতি শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান        কাঠালিয়ায় বিদায়ী শিক্ষা কর্মকর্তা কাঁদলেন ও কাঁদালেন       দিনাজপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদ       অফিসে বসেই সরকারি কর্মকর্তার ইয়াবা সেবন, ছড়িয়ে পড়েছে ফেসবুকে       নওগাঁর রাণীনগরে কৃষকদের মাঝে উপকরন বিতরন       চিরিরবন্দরে অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীর বিদায় সংবর্ধনা        কাঠালিয়ায় ঘুর্ণিঝড় বুলবুলের আঘাতে প্রায় ৭ কোটি টাকার ক্ষয়ক্ষতি      
নওগাঁয় বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্ত্তৃপক্ষ’র কর্মকর্তা-ককর্মচারীদের মতবিনিময়সভা অনুষ্ঠিত
মোফাজ্জল হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি :
Published : Wednesday, 23 October, 2019 at 9:19 PM
নওগাঁয় বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্ত্তৃপক্ষ’র কর্মকর্তা-ককর্মচারীদের মতবিনিময়সভা অনুষ্ঠিতবুধবার নওগাঁ বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্ত্তৃপক্ষ’র কর্মকর্তা কর্মচারীদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মতবিনিমিয় সভায় বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্ত্তৃপক্ষের নওগাঁ-১, নওগাঁ-২, রাজশাহী ও চাপাই নবাবগঞ্জ রিজিওনের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অংশগ্রহন করেন।
বরেন্দ্র বহুমুখী উন্নয়স কর্র্ত্তৃপক্ষ নওগাঁ-১ রিজিওন অফিস চত্বরে আয়োজিত মতবিনিময়সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্ত্তৃপক্ষের চেয়ারম্যান সাবেক এমপি ড. আকরাম হোসেন চৌধুরী।
বিএমডিএ’র নির্বাহী পরিচালক মো. আব্দুর রশিদের সভাপতিত্বে আয়োজিত এই মতবিনিময়সভায় রাজশাহী রিজিওনের নির্বাহী প্রকৌশলী মো. শরিফুল হক, নওগাঁ-১ রিজিওনের নির্বাহী প্রকৌশলী মো. সমশের আলী, নওগাঁ-২ এর নির্বাহী প্রকৌশলী মো. আব্দুল মালেক চৌধুরী এবং চাঁপাই নবাবগঞ্জ রিজিওনের নির্বাহী প্রকৌশলী মো. শফিকুল ইসলামসহ সকল রিজিওনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীবৃন্দ অংশগ্রহন করেন।
মতবিনিময়সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী এই অঞ্চলের এক ইঞ্চি জমিও যাতে পতিত না থাকে তা বাস্তবায়নে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্ত্তৃপক্ষকে দায়িত্বশীলতার সাথে কাজ করতে হবে বলে উল্লেখ করা হয়। এ ছাড়াও অল্প খরচে অধিক ফসল কিভাবে উৎপাদন করা যায়, কিভাবে নিরাপদ খাদ্য এবং নিরাপদ নিউট্রিশন সমৃদ্ধ খাদ্য উৎপাদন করা যায় সে ব্যপারে গৃহিত পরিকল্পনা সম্পর্কিত মতামত তুলে ধরা হয়।
এর আগে বরেন্দ্র বহুমুখী উন্œয়ন কর্ত্তৃপক্ষ কর্ত্তৃক নির্মিত ‘ সাবমারসিবল ও সেন্ট্রিফিউগাল পাম্প এবং ইউপিভিসি পাইপ টেস্টিং ল্যাবরেটরী-এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্ত্তৃপক্ষের চেয়ারম্যান ড. আকরাম হোসেন চৌধুরী প্রধান অতিথি হিসেবে এই ল্যাবরেটরীর উদ্বোধন করেন। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft