শিরোনাম: ‘রেলের নিম্ন পদের কর্মচারীদের বিদেশে প্রশিক্ষণের ব্যবস্থা’       আমার কাছে প্রমাণ আছে, জিয়া সবচেয়ে বড় রাজাকার : শেখ সেলিম       ‘ব্যালট বাক্স ছিনতাই করতে পারে, ইভিএমে এ সুযোগ নেই’       মোদি সকলকে বোকা বানিয়েছেন : রাহুল গান্ধি       শহীদ আখ্যা দেয়াদের রাষ্ট্রদ্রোহের বিচার করা উচিত : ইনু       ভাগ্যবানরা ঢাকায় থাকেন : শিল্পমন্ত্রী       পশ্চিমবঙ্গের জেলায় জেলায় রেল-সড়ক অবরোধ, আগুন-ভাঙচুর       ভারত ভ্রমণে সতর্ক যুক্তরাষ্ট্র-ব্রিটেনসহ ৫ দেশ       রাজাকার কোনো সময় শহীদ হতে পারে না : রব       ভারতের নাগরিকত্ব আইন সংখ্যালঘুদের প্রতি বৈষম্যমূলক      
গোপালগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে আহত ১০, ভাঙচুর
গোপালগঞ্জ প্রতিনিধি :
Published : Sunday, 3 November, 2019 at 9:05 PM
গোপালগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে আহত ১০, ভাঙচুরগোপালগঞ্জের বলাকৈড় গ্রামে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে বিবাদমান দুই পক্ষে মধ্যে দুই দফায় সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। সংঘর্ষে চারটি দোকানঘর, একটি ক্লাবঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে।
রবিবার সকালে এবং শনিবার সন্ধ্যায় দুই দফায় সংঘর্ষের এ ঘটনা ঘটে।
গুরুতর আহত তিনজনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানায়, ওই গ্রামের একটি জমিসংক্রান্ত বিরোধের জের ধরে শনিবার সন্ধ্যায় বলাকৈড় বাজারে শাফায়েত শেখ ও মিজান মোল্লার সাথে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনার সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে উভয় পক্ষ ঢাল-সড়কি, রামদা নিয়ে মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয়। এসময় উভয় পক্ষের লোকজন প্রতিপক্ষের চারটি দোকানঘর, একটি ক্লাব ঘর ভাঙচুর করে। এতে উভয় পক্ষের অন্তত ১০ ব্যক্তি আহত হয়। গুরুতর আহত সাফায়েত শেখ (৫৫), নুতন শেখ (৪৫) ও রেশমা বেগমকে (২৫) গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শনিবার সন্ধ্যার সংঘর্ষের জের ধরে রবিবার সকালে আবার ওই দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে।
সদর উপজেলার বৌলতলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মীর সাজেদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft