শিরোনাম: সেপ্টেম্বরেই ‘যশোর রোডে’ উজ্জীবিত শিল্পকলা       শুক্রবার যশোরে ১০ জনের করোনা শনাক্ত        চৌগাছার আলোচিত লিপির গডফাদার তরিকুল আটক       শারদীয় দূর্গাপূজাঁয় তিন দিনের সরকারি ছুটির দাবিতে নড়াইলে মানববন্ধন        ফুলতলায় আল শেফা ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন       মোরেলগঞ্জে চা দোকানিকে হত্যার ঘটনায় ৩ যুবক গ্রেফতার       মাকে হত্যার পর পুড়িয়ে লাশ গুমের অভিযোগে ছেলে গ্রেপ্তার       ইরানে ২৪ ঘণ্টায় মৃত্যু আরও ২০৭ জন       করোনা মোকাবিলায় সার্কের সহযোগিতা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী       বিএনপি নেতাদের চোখের চিকিৎসা করানোর পরামর্শ হানিফের      
ক্যাসিনোকাণ্ডে বিসিবি পরিচালক লোকমান বরখাস্ত হচ্ছেন!
ক্রীড়া ডেস্ক :
Published : Tuesday, 5 November, 2019 at 3:40 PM
ক্যাসিনোকাণ্ডে বিসিবি পরিচালক লোকমান বরখাস্ত হচ্ছেন!মোহামেডানের মতো ঐতিহ্যবাহী ক্লাবে ক্যাসিনো চালানোর অভিযোগে ২৫ সেপ্টেম্বর গ্রেফতার হয়েছিলেন লোকমান ভূঁইয়া। এরপর থেকেই বিসিবি থেকে তার পদত্যাগের দাবিতে উত্তাল সামাজিক যোগাযোগ মাধ্যম। কিন্তু নানা বাহানায় এটি নিয়ে কোন পদক্ষেপ নিতে দেখা যায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে। বিসিবি সভাপতি উল্টো তার সাফাই গেয়ে বলেছিলেন, দোষী সাব্যস্ত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
এদিকে যত সময় গড়াচ্ছে, ক্যাসিনো কেলেঙ্কারির মতো আলোচিত-আলোড়িত ইস্যুর সঙ্গে জড়িত লোকমান হোসেনের বোর্ডে থাকা নিয়ে সমালোচনাও তত বাড়ছে এবং একই সঙ্গে বিসিবির ভাবমূর্তি ক্ষুণ্ণ হচ্ছে। সরকারের উচ্চ পর্যায়েও বিষয়টি নিয়ে বেশ নাড়া-চাড়া হচ্ছে।
লোকমানের বিসিবিতে থাকা নিয়েও অসন্তোষ প্রকাশ করেছেন বোর্ডের বেশ কয়েকজন পরিচালক। একজন তো বলেই বসলেন, যেহেতু তিনি অভিযুক্ত হয়ে কারাগারে, তাই অন্তত এখন তাকে বোর্ডে রাখা ঠিক হচ্ছে না।
তাই শিগগিরই বরখাস্তই হতে যাচ্ছেন বিসিবি পরিচালক ও মোহামেডানের ডাইরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূঁইয়া। বিশ্বস্ত সূত্রে পাওয়া খবর, লোকমান হোসেনকে সাময়িকভাবে বোর্ড পরিচালক পদ থেকে সরিয়ে দেয়ার জোর চিন্তা-ভাবনা চলছে। আগামী বোর্ড মিটিংয়েই হয়তো বিষয়টি নিয়ে আলোচনা হবে।
বোর্ডের নিয়ম অনুযায়ী, আইন ও শৃঙ্খলা ভঙ্গকারী যে কারো বিপক্ষে কোনোরকম বিতর্কের জন্ম হলে, প্রাথমিকভাবে একটি তদন্ত কমিটি গঠন করা হবে এবং সেই কমিটির সুপারিশের ভিত্তিতেই সিদ্ধান্ত গৃহীত হবে। যদি সেখানে দোষী সাব্যস্ত হন এবং শাস্তি পেয়ে যান তাহলে বিসিবি থেকে তাকে স্থায়ী বহিষ্কার করা হতে পারে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft