শিরোনাম: পেঁয়াজের ঝাঁজে বিএনপি লাফাচ্ছে : ইনু       তারেক রহমান সন্ত্রাসী দলের যোগ্য নেতা : হানিফ       সামাজিক সূচকে আমরা ভারতের চেয়েও এগিয়ে : গণপূর্তমন্ত্রী       সড়ক দুর্ঘটনায় নিহত ২৪, আহত ৪২       দেশে ৭৪-এর দুর্ভিক্ষের প্রতিচ্ছবি দেখছেন সেলিমা       ভারতের সীমান্ত পাহারা দেবে স্যাটেলাইট       ক্ষমতা না ছাড়লে এবার পার পাবেন না : আ.লীগকে মান্না       চীনে কয়লা খনি দুর্ঘটনায় নিহত ১৫       খালেদা জিয়ার হাত-পা বেঁকে গেছে : বিএনপি       গণতন্ত্রের বাংলাদেশ এখন ‘স্বৈরতান্ত্রিক জাতিতে রূপান্তরিত’ : দুদু      
টি-টোয়েন্টির সর্বকালের সেরা একাদশে সাকিব
ক্রীড়া ডেস্ক :
Published : Tuesday, 5 November, 2019 at 2:31 PM
টি-টোয়েন্টির সর্বকালের সেরা একাদশে সাকিববাংলাদেশ-ভারত টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে একহাজার ম্যাচে পা দেয় ক্রিকেটের এই ছোট্ট সংস্করণটি। এই মাইলফলক উপলক্ষে ১৪ বছরের পথ চলায় সর্বকালের সেরা টি-টোয়েন্টি ক্রিকেটে জনপ্রিয় এমনই ক্রিকেটারদের নিয়ে একাদশ প্রকাশ করেছে ভারতীয় ক্রিকেট ভিত্তিক অনলাইন পোর্টাল ক্রিকটেকার। যেখানে জায়গা করে নিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।
ক্রিকেটীয় ক্যারিয়ারে নিজের সবচেয়ে খারাপ সময় পার করছেন সাকিব। বুকির প্রস্তাব পেয়ে গ্রহণ না করলেও আইসিসিকে না জানানোর অপরাধে ক্রিকেট থেকে এক বছরের নিষেধাজ্ঞা পেয়েছেন তিনি। তবে এসব কিছুর উর্ধ্বেও তার ক্রিকেটীয় ক্যারিয়ার জায়গা করে দিয়েছে এই একাদশে।
ইয়ন মরগানকে অধিনায়ক করে ঘোষিত ক্রিকটেকারের নির্বাচিত এই একাদশে আছেন ব্রেন্ডন ম্যাককালাম, রোহিত শর্মা, শহিদ আফ্রিদি মালিঙ্গাদের মতো ক্রিকেটাররা
সর্বকালের সেরা টি-টোয়েন্টি একাদশ:
রোহিত শর্মা, ব্রেন্ডন ম্যাককালাম (উইকেটরক্ষক), বিরাট কোহলি, সাকিব আল হাসান, ইয়ন মরগান (অধিনায়ক), শোয়েব মালিক, শহীদ আফ্রিদি, রশিদ খান, লাসিথ মালিঙ্গা, উমর গুল, ইমরান তাহির।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft