শিরোনাম: ঝিনাইদহে অবৈধ ঔষধ জব্দ, আটক-১       চট্টগ্রাম নগরজুড়ে ৫০ হাজার গাছ লাগাবে সিটি কর্পোরেশন       ফেনীতে করোনা শনাক্তের সংখ্যা ৯০০ ছাড়াল       ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৭৩৮ জন       তিন চ্যালেঞ্জ সরকারকে মোকাবিলা করতে হচ্ছে : কাদের       গড় বিল করতে গিয়ে ভুল হয়েছে : বিদ্যুৎ সচিব       ভারতীয় সেনারা পিএলএর কাছে কিছুই না : চীনের হুঁশিয়ারি       সীমান্ত হত্যা বন্ধে সরকারের কোনো পদক্ষেপ নেই : রিজভী       করোনার বিরুদ্ধে মাঠে নেমেছে দিনাজপুরের চিকিৎসকরা       রাজশাহী বিভাগে করোনা ভয়ানক পরিস্থিতি, আক্রান্ত বেড়ে ৬৮৫১ জন      
বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
ক্রীড়া ডেস্ক :
Published : Tuesday, 5 November, 2019 at 3:41 PM
বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রীবাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের ৭ম আসর শুরু হবে আগামী ৮ ডিসেম্বর। মিরপুরের শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এবারের আসরের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বোর্ডের পক্ষ থেকে অবশ্য এর আগে বলা হচ্ছিল, বিপিএল শুরু হবে ৬ ডিসেম্বর। অবশেষে দুদিন পিছিয়ে ৮ ডিসেম্বর দিন চূড়ান্ত করলো তারা।
জাতীর পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর নামে আয়োজন করা হচ্ছে এবারের বিপিএল। এছাড়া ব্যাপক পরিবর্তন নিয়ে মাঠে গড়াবে এ আসর। এবার ফ্রাঞ্চাইজি সিস্টেম থাকছে না। তাই দল গঠন থেকে শুরু করে সবকিছু পরিচালনা করবে বিসিবি।
জানা গেছে, যেহেতু বিপিএল আয়োজন এবং দল ব্যবস্থাপনা করবে স্বয়ং বিসিবি , তাই ৭টি দলের জন্য সাতটি স্পন্সর পার্টনার প্রয়োজন। বিসিবি থেকে একজন করে পরিচালককে দলগুলোর প্রধান হিসেবে নিয়োগ দেয়া হবে।
বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল বলেন, ‘উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ থেকে বড় শিল্পী আছে যারা তাদের থেকে দুই তিনজন নিব। ভারত থেকে ক্যাটরিনা কাইফ, অরিজিৎ সিং, জন আব্রাহাম, টাইগার শ্রফ মানে যাদের এভেইলএবল পাওয়া যাবে আরকি। ডিসেম্বর মাস ভারতে খুব একটা ফাঁকা সময় থাকে না, যাদের পাওয়া যাবে তাদের সাথে যোগাযোগের পরই জানাব।’




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft