শিরোনাম: ড. কামালের গাড়িবহরে হামলা : প্রতিবেদন ২৯ ডিসেম্বর       ওসি মোয়াজ্জেমের মামলার রায় ২৮ নভেম্বর       আত্রাইয়ে ভোঁপাড়া ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত       জনগণকে দুর্ভোগে ফেলবেন না প্লিজ       হংকং ইস্যুতে এবার মার্কিন সিনেটে বিল পাস       ৪ বছর আগে দ্বিতীয় বিয়ে করেছেন মম       পুঠিয়া উপজেলা বেশীর ভাগ কর্মকর্তা কর্মস্থলে অনুপস্থিত       রাজশাহীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ৫৪ জন       কলাপাড়ায় আ’লীগের চম্পাপুর ত্রিবার্ষিক সম্মেলন পন্ড, দু’গ্রুপে রণক্ষেত্র       ফ্লাইট এসেছে কিন্তু পেঁয়াজ আসেনি       
দক্ষিণী সিনেমার রিমেকে সিদ্ধার্থ
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 9 November, 2019 at 6:24 AM
দক্ষিণী সিনেমার রিমেকে সিদ্ধার্থচলতি বছরের বহুল আলোচিত বলিউড সিনেমা কবির সিং। তেলেগু ভাষার অর্জুন রেড্ডি সিনেমার রিমেক এটি।
কবির সিং সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শহিদ কাপুর। দর্শক-সমালোচকের প্রশংসার পাশাপাশি বক্স অফিসেও বেশ ভালো করেছে এই সিনেমা। শহিদের অন্যতম ব্যবসাসফল সিনেমা এটি। শুধু তাই নয়, তার ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট কবির সিং। পাশাপাশি নানি অভিনীত তেলেগু ভাষার জার্সি সিনেমার হিন্দি রিমেকেও অভিনয় করতে যাচ্ছেন শহিদ। এছাড়া অতীতেও দক্ষিণী অনেক সিনেমার রিমেক বলিউডে হয়েছে।
এবার সেই পথ ধরে ভারতীয় দক্ষিণী সিনেমার হিন্দি রিমেকে অভিনয় করতে যাচ্ছেন সিদ্ধার্থ মালহোত্রা। এ প্রসঙ্গে তিনি বলেন, দক্ষিণে সত্যিই বেশ কিছু বিনোদনমূলক সিনেমা তৈরি হচ্ছে এবং এগুলোর বিষয়বস্তুও সুন্দর। সম্প্রতি আমরা একটির (কবির সিং) ফলও পেয়েছি। কয়েকটি অ্যাকশন ঘরানার সিনেমা দেখেছি এবং এ বিষয়ে এখনো আলোচনা চলছে। যদি কিছু হয় খুব শিগগির ঘোষণা দিব।
সিদ্ধার্থ মালাহোত্রা অভিনীত পরবর্তী সিনেমা মারজাওয়া। এতে আরো অভিনয় করছেন— রিতেশ দেশমুখ, রাকুল প্রীত সিং, তারা সুতারিয়া প্রমুখ। আগামী ১৫ নভেম্বর এই সিনেমা মুক্তি পাবে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft