শিরোনাম: উগ্রবাদ দমনে সন্ত্রাসী অর্থায়ন বন্ধ করতে হবে : স্পিকার       ব্যর্থ মন্ত্রীদের সরিয়ে দেয়া হবে : কাদের       বক্স অফিসে কেমন করছে ‘পানিপথ’?       আত্মমানবতার সেবায় স্বেচ্ছাসেবী সংগঠন ইচ্ছাপূরণ       ইলিয়াস কাঞ্চনের ‘মুখোশ উন্মোচনের’ হুংকার শাজাহান খানের       দুর্নীতি প্রতিরোধে রাজনৈতিক অঙ্গীকার পেয়েছি : টিআইবি       খালেদা জিয়ার সঙ্গে স্বজনদের সাক্ষাৎ বন্ধ করে দিয়েছে সরকার : রিজভী       পরমাণু নিরস্ত্রীকরণ ইস্যুতে আলোচনার কোনো সুযোগ নেই : উ. কোরিয়া       হট্টগোলে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইনি নোটিশ       আমরা চমক সৃষ্টি করতে পেরেছি : এলজিআরডি মন্ত্রী      
নগর পিতা নই সেবক আমি : আতিকুল
ঢাকা অফিস :
Published : Friday, 8 November, 2019 at 7:23 PM
নগর পিতা নই সেবক আমি : আতিকুলনগর পিতা না বলে সেবক বলার আহ্বান জানিয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম বলেছেন, বারবার আমাকে নগর পিতা বলা হয়, কিন্তু আমাকে নগর পিতা না বলে যদি নগরের সেবক হিসেবে নেন তাহলে কিন্তু আমি বেশি খুশি হবো।
শুক্রবার বিকেলে রাজধানীর উত্তরার ফ্রেন্ডস ক্লাব মাঠে আয়োজিত ‘শিমুল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
আতিকুল ইসলাম বলেন, সবকিছু বলার ক্ষেত্রে সন্তানের সঙ্গে পিতার কিছুটা দূরত্ব থাকে। বন্ধুর সঙ্গে কিন্তু ততটা দূরত্ব থাকে না।  তাই আমাকে নগরের সেবক বললেই বেশি খুশি হবো।
মেয়র বলেন, ডিএনসিসি খেলাধুলার জন্য ২৪ টি খেলার মাঠ-পার্ক নতুন করে সাজানোর পদক্ষেপ নিয়েছে।  আশা করছি সেই মাঠগুলো হবে দেখার মতো।  কাজ শেষ হওয়ার পর সেগুলো উন্মুক্ত হবে।
তিনি বলেন, তরুণ সমাজ যতবেশি খেলাধুলা করবে, ততবেশি সামাজিক হবে।  মাদকের বিরুদ্ধে সোচ্চার হতে পারবে।
উদ্বোধনী অনুষ্ঠানে আয়োজক ক্লাবের উপদেষ্টা সদস্য হারুনুর রশিদ, উত্তরা পশ্চিম থানার আওয়ামী লীগের সভাপতি মনোয়ার ইসলাম, সাধারণ সম্পাদক সাঈদ সিদ্দিকসহ উত্তরা ফ্রেন্ডস ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft